আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে গ্লেনরিচ চ্যাম্পিয়ন

আগের সংবাদ

বায়ুদূষণে বিপর্যস্ত দেশ

পরের সংবাদ

ফারুকী এখন শঙ্কামুক্ত

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। গত সোমবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় তাকে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, তিনি স্ট্রোক করেছেন। পরে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। ২৩ জানুয়ারি রাত ১টার দিকে খবরটি জানান তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।
তিনি বলেছেন, ‘সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল সিটিস্ক্যান করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’ চিকিৎসকরা সর্বশেষ জানিয়েছেন যে, মোস্তফা সরয়ার ফারুকী এখন শঙ্কামুক্ত আছেন। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। মোস্তফা সরয়ার ফারুকীর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’, ‘শনিবার বিকেল’ ইত্যাদি। এর বাইরে নাটকেও তিনি অনন্য হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়