শেখ হাসিনাকে অভিনন্দন জানাল মিসর ও ইতালি : নির্বাচনের প্রশংসা স্কটিশ এমপির, আরো কয়েক বিদেশি নেতার শুভেচ্ছা

আগের সংবাদ

অবশেষে পশ্চিমাদের ইউটার্ন : সম্পর্ক ঘনিষ্ঠ করতে রাজি যুক্তরাষ্ট্র > নতুন মাত্রায় উন্নীত হবে বাংলাদেশ-ইইউ সম্পর্ক

পরের সংবাদ

আদালতে হাজির হতে হবে নুসরাতকে

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ফ্ল্যাট প্রতারণা মামলায় অস্বস্তি বাড়ল নুসরাত জাহানের। নিম্ন আদালতে সশরীরে হাজিরা দিতেই হবে এই টালিউড নায়িকাকে। ভারতের আলিপুর জজ কোর্ট মঙ্গলবার এ নির্দেশ দিয়েছে। এর আগে যতবার আলিপুরের আদালতে ফ্ল্যাট প্রতারণা মামলার শুনানি হয়েছে, নানা কারণ দেখিয়ে হাজির থাকেননি নুসরাত জাহান। তবে মঙ্গলবার আদালত স্পষ্ট জানিয়ে দিয়েছে, আদালতে আসতেই হবে এই তারকা-সংসদ সদস্যকে। এরপর যেদিন মামলার শুনানি হবে, হাজির হতে হবে নুসরাতকে। এর আগে নুসরাত নিজে না এসে, তার আইনজীবীকে পাঠিয়েছেন আদালতে।
২০১৪-১৫ সালে ‘সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে এক সংস্থার ডিরেক্টর পদে ছিলেন নুসরাত জাহান। অভিযোগ, সেই সংস্থা ব্যাংক কর্মীদের ফ্ল্যাট দেয়ার নাম করে টাকা নিয়েছিল। কিন্তু সেই ফ্ল্যাট তারা পাননি। অভিযোগ, তাদের আশ্বস্ত করা হয়েছিল ২ কামরার ফ্ল্যাট দেয়া হবে। কিন্তু সে প্রতিশ্রæতি রক্ষা করা হয়নি। এরপর বলা হয়, হিডকোর কাছে ৩ কামরার ফ্ল্যাট পাবেন এই ব্যাংক কর্মীরা। সেই প্রতিশ্রæতিও পূরণ হয়নি। ব্যাংক কর্মীরা এরপর পশ্চিমবঙ্গের গড়িয়াহাট থানায় অভিযোগ জানান। নুসরাতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ওঠে। এরপর আলিপুর আদালতে মামলা করেন তারা। যদিও নুসরাত সব অভিযোগ ইতোমধ্যেই অস্বীকার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়