রোটারী ঢাকা নর্থ ওয়েস্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন ৫ গুণী

আগের সংবাদ

‘স্বতন্ত্র’ নিয়ে কী ভাবছে দল

পরের সংবাদ

নোবিপ্রবি : নতুন মন্ত্রিসভাকে অভিনন্দন জানাল কর্মকর্তারা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকারের নবগঠিত মন্ত্রিসভা ও নতুন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন।
গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের পক্ষ থেকে অ্যাসোসিয়েশনের সভাপতি মেজবাহ উদ্দিন পলাশ ও সাধারণ সম্পাদক মো. ইবনে ওয়াজিদ ইসলাম ইমন এক অভিনন্দন বার্তায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
অভিনন্দন বার্তায় অ্যাসোসিয়েশনের সভাপতি মেজবাহ উদ্দিন পলাশ বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ বিশাল জয় লাভ করে সরকার গঠন করেছে। গত ১১ জানুয়ারি ২০২৪ একদল যোগ্য ও বিদগ্ধ রাজনীতিক এবং পেশাজীবীর সমন্বয়ে একটি মন্ত্রিসভা গঠন করা হয়েছে। বিশেষ করে শিক্ষা পরিবারের জন্য একজন তরুণ ও উদ্যেমী অভিভাবক দেয়া হয়েছে, এজন্য প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই। শিক্ষামন্ত্রীসহ মন্ত্রিসভার সব সদস্যকে আন্তরিক অভিনন্দন।
অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইবনে ওয়াজিদ ইসলাম ইমন বলেন, নিরঙ্কুশ বিজয়ের পর একটি গ্রহণযোগ্য ও সম্ভাবনাময় মন্ত্রিসভা গঠন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই। শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় মহিবুল হাসান চৌধুরীকে নোবিপ্রবি কর্মকর্তাদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের দৃঢ় বিশ্বাস, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষামন্ত্রীর তারুণ্যদীপ্ত দক্ষ নেতৃত্বে ও বিচক্ষণ দিকনির্দেশনায় দেশের শিক্ষাব্যবস্থায় বড় রূপান্তর ঘটবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়