দ্বাদশ সংসদ নির্বাচন : ৬ আন্তর্জাতিক সংস্থার বিবৃতি প্রত্যাখ্যান সরকারের

আগের সংবাদ

দুর্নীতির বিরুদ্ধে কড়া বার্তা

পরের সংবাদ

শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান এমপি সাদিকের

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ডিসি এবং সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারসহ সমাজের বিত্তশালীদের হাওর এলাকার অসহায়, হতদরিদ্র ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর উপজেলা) আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক।
গতকাল রবিবার ড. সাদিক এক বিবৃতিতে বলেন, হাওরের জেলা সুনামগঞ্জে জেঁকে বসেছে শীত। মেঘালয়ের কাছাকাছি এ জেলায় গেল কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেশি হওয়ায় ক্ষেতমজুর, দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষজন পড়েছেন বিপাকে। ঘন কুয়াশার মধ্যেই প্রয়োজনের তাগিদে কাজে যেতে হচ্ছে তাদের। নিম্ন আয়ের এসব মানুষের পর্যাপ্ত শীতবস্ত্র নেই। সরকারের পাশাপাশি হতদরিদ্র অসহায় এসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদেরও আহ্বান জানান সংসদ সদস্য মোহাম্মদ সাদিক।
ড. সাদিক জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিবের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন তিনি। ত্রাণ সচিবকে হাওর পাড়ের মেঘালয় পাহাড়ের নিচে বসবাসকারী শীতার্ত মানুষকে শীতবস্ত্র দিয়ে সহযোগিতার অনুরোধ জানিয়েছেন তিনি। জেলা প্রশাসক, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরের ইউএনওকে তাদের হাতে থাকা শীতবস্ত্র নিয়ে এ সময় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়