নিষেধাজ্ঞা আরোপের মতো কোনো অপরাধ করেনি বাংলাদেশ : অর্থমন্ত্রী মুস্তফা কামাল

আগের সংবাদ

স্মার্ট মন্ত্রিসভার যাত্রা হলো শুরু : ব্যাপক রদবদল ঘটিয়ে নতুন মন্ত্রীদের দপ্তর বণ্টন, স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অঙ্গীকার, কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সিনেমায় ফিরছেন বিদ্যা বালান

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির দুই সিনেমার জনপ্রিয়তার পেছনে চিত্রনাট্যের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকলেও প্রথম কিস্তির সিনেমাটির সাফল্যের জন্য কৃতিত্ব দেয়া হয় অভিনেত্রী বিদ্যা বালানকে। শোনা যাচ্ছে, ‘ভুল ভুলাইয়া ৩’-এ ১৭ বছর পর মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা। এছাড়া দ্বিতীয় পর্বে অভিনয় করা কার্তিক আরিয়ানও রয়েছেন নতুন পর্বে। সিনেমাটি পরিচালনা করবেন আনিস বাজমি। পরিচালক গণমাধ্যমকে বলেছেন, বিদ্যাকে ঘিরে এই সিনেমার তৃতীয় পর্বের কাহিনি বোনা হয়েছে। ‘ভুল ভুলাইয়া ৩’-এর বেশির ভাগ অংশের শুটিং হবে কলকাতাসহ পশ্চিমবঙ্গের আরো কয়েক জায়গায়। ২০০৭ সালে এই সিরিজের প্রথম সিনেমা ‘ভুল ভুলাইয়া’ নির্মাণ করেছিলেন পরিচালক প্রিয়দর্শন। সিনেমাটি মূলত ১৯৯৩ সালের মালায়লাম চলচ্চিত্র ‘মনিচিত্রথাঝু’র রিমেক। অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’ দর্শক ও সমালোচকদের কাছ থেকে কুড়িয়েছিল অকুণ্ঠ প্রশংসা। এরপর ২০২২ সালে আসে ‘ভুল ভুলাইয়া ২’। তবে এটি কোনো রিমেক সিনেমা ছিল না। প্রথম কিস্তির গল্পের রেশও দেখা যায়নি দ্বিতীয়টিতে। সেবার বাজমি এই সিনেমায় নিয়ে আসেন কার্তিক আরিয়ানকে, আর বিদ্যার চরিত্রটি করেন টাবু। এ বছরের শেষ নাগাদ দীপাবলীতে ‘ভুল ভুলাইয়া ৩’ মুক্তি দিতে চাইছেন বাজমি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়