নিষেধাজ্ঞা আরোপের মতো কোনো অপরাধ করেনি বাংলাদেশ : অর্থমন্ত্রী মুস্তফা কামাল

আগের সংবাদ

স্মার্ট মন্ত্রিসভার যাত্রা হলো শুরু : ব্যাপক রদবদল ঘটিয়ে নতুন মন্ত্রীদের দপ্তর বণ্টন, স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অঙ্গীকার, কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

‘যিশু’কে নিয়ে সিনেমা বানাচ্ছেন স্করসিস

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : মার্টিন স্করসিস অস্কারজয়ী এই বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা এবার যিশুকে নিয়ে সিনেমা বানাতে যাচ্ছেন। গত সোমবার এক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে স্করসিস জানিয়েছেন, ছবিটির দৈর্ঘ্য মাত্র ৮০ মিনিট করার পরিকল্পনা আছে তার। এটি হতে পারে নির্মাতার সবচেয়ে ছোট দৈর্ঘ্যরে সিনেমা। নির্মাতা বলেন, ‘ছবিটি সবার কাছে গ্রহণযোগ্য করে তোলার উপায় বের করার চেষ্টা করছি।’ নতুন এই প্রজেক্টের চিত্রনাট্য লিখেছেন সমালোচক ও নির্মাতা কেন্ট জোনস। সহ-লেখক হিসেবে আছেন মার্টিন স্করসিস। শুসাকু এনদো-এর বই ‘অ্যা লাইফ অব জেসাস’ অবলম্বনে তৈরি করা হবে এই ছবি। এর আগে নির্মাতার ২০১৬ সালের ‘সাইলেন্স’ শুসাকু এনদোর ১৯৬৬ সালের একই নামের উপন্যাস অবলম্বনে তৈরি করা হয়েছিল। এর আগে স্করসিস যিশুকে নিয়ে ‘দ্য লাস্ট টেম্পটেশন অব ক্রাইস্ট’ সিনেমাটি বানিয়েছিলেন ১৯৮৮ সালে। দেশে দেশে বিতর্কের ঝড় তুলেছিল সিনেমাটি। এই সিনেমা বানানোর জন্য মৃত্যুর হুমকি পর্যন্ত দেয়া হয় স্করসিসকে। বিভিন্ন দেশে নিষিদ্ধ করা হয় ছবিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়