নিষেধাজ্ঞা আরোপের মতো কোনো অপরাধ করেনি বাংলাদেশ : অর্থমন্ত্রী মুস্তফা কামাল

আগের সংবাদ

স্মার্ট মন্ত্রিসভার যাত্রা হলো শুরু : ব্যাপক রদবদল ঘটিয়ে নতুন মন্ত্রীদের দপ্তর বণ্টন, স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অঙ্গীকার, কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

অপু এখন ব্যবসায়ী

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। নতুন সিনেমা নির্মাণের কোনো খবর না থাকলেও নতুন ব্যবসার খবর নিয়ে সামনে এসেছেন এ অভিনেত্রী। শোবিজের অনেক তারকা অভিনয়ের পাশাপাশি কেউ করেন চাকরি, কেউ ব্যবসা। সেই তালিকার যুক্ত হলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের নাম। গত বছর প্রযোজনায় নাম লিখিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ বছর তিনি নাম লেখালেন ব্যবসায়ীর খাতায়। নিজের পরিকল্পনায় তিনি শুরু করেছেন বুটিক ও বিউটি পারলার এবং রেস্টুরেন্টের ব্যবসা। ৮ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের সি ব্লকের ১৭ নম্বর বাড়িতে অনানুষ্ঠানিকভাবে অপু বিশ্বাস চালু করলেন নিজের বুটিক ও বিউটি পারলার এবং রেস্টুরেন্ট। নাম দিয়েছেন ‘সিগনেচার বাই এবি পারলার অ্যান্ড বুটিক’ এবং ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘মানুষের কাছে আমি একজন নায়িকা, দর্শকের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় গড়ে উঠুক। এখন আমি অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনা নিয়ে ব্যস্ত সময় পার করছি। এবার শুরু করলাম নতুন ব্যবসায়। আমি চাই ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তানের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।’ অপু আরো বলেন, ১২ জানুয়ারি বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তার সিগনেচার বাই এবি পারলার অ্যান্ড বুটিক এবং এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়