আইজিপি : নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন

আগের সংবাদ

সুষ্ঠু নির্বাচনে জনগণের বিজয় > সাংবাদিক ও পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য বিনিময় : ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে তোলাই এখন লক্ষ্য

পরের সংবাদ

লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর থেকে : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে বেশ কিছু সময় লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। গতকাল রবিবার দুপুরে নিজ গ্রাম রাঢ়ীরচর এলাকায় এই কেন্দ্রে ভোট দিতে আসেন তিনি। এ সময় মন্ত্রী নিজ এলাকার মহিলা ভোটারদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন। ভোট দেয়া শেষে মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশে বলেন, বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্র এবং গাড়িতে মানুষ পুড়িয়ে হত্যা করে নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাসী, তারা আজকে উৎসবমুখর পরিবেশে এসে ভোট দিয়েছে।
তিনি বলেন, গত ১৫ বছর নির্বাচনী এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছে। আমি সাধ্যমতো উন্নয়ন করার চেষ্টা করেছি। আশা করছি, এবারো লোকজন আমাকে নির্বাচিত করে সেবা করার সুযোগ দেবে। ভোটারদের প্রতি আমার সেই দৃঢ় বিশ্বাস আছে। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়