আইজিপি : নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন

আগের সংবাদ

সুষ্ঠু নির্বাচনে জনগণের বিজয় > সাংবাদিক ও পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য বিনিময় : ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে তোলাই এখন লক্ষ্য

পরের সংবাদ

নবীনগরে ভাইস চেয়ারম্যানসহ আহত ৩

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা ভাইস চেয়ারম্যান ও লাউর ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন সাদেকের ওপর হামলার অভিযোগ উঠেছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার বাশারোক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের কাছে এই হামলার ঘটনা ঘটে।
আঘাতে জাকির হোসেন সাদেকসহ দুই কর্মীর মাথা ফেটে গেছে। আওয়ামী লীগের একদল সমর্থক এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন জাকির হোসেন সাদেক।
জানা গেছে, ভোট দিতে যান উপজেলা ভাইস চেয়ারম্যান। সেখানে ভিডিও চিত্র ধারণ নিয়ে স্থানীয় শওকতের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে ভোট দিয়ে বাড়ি ফেরার পথে জাকির হোসেন সাদেকের ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় আহতদের চিকিৎসার জন্য নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। খবর পেয়ে জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শিউলি রহমান আহতদের দেখতে এসে বলেন, জনপ্রতিনিধিদের নিরাপত্তা নেই সেখানে সাধারণ জনগণ কী করবে?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়