১০ জানুয়ারি থেকে ঢাকা-কক্সবাজার ‘পর্যটক এক্সপ্রেস’

আগের সংবাদ

ফের দেশসেবার সুযোগ দিন

পরের সংবাদ

গান ছাড়ছেন সেলেনা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সেলেনা গোমেজ একজন জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী এবং অভিনেত্রী। ‘বারনি অ্যান্ড ফ্রেন্ডস’ টিভি সিরিজের মাধ্যমে সেলেনা প্রথমে আত্মপ্রকাশ করেন। নিজের গান দিয়েই ক্যারিয়ারে আলোচিত হয়েছেন সেলেনা। জনপ্রিয় এই পপ তারকা সম্প্রতি কথা প্রসঙ্গে গান থেকে অবসর নেয়ার ইঙ্গিত দিয়েছেন। স্মার্টলেস পডকাস্টে সেলেনা শেয়ার করেছেন, ‘আমি মিউজিকের শুরুটায় অনেক আনন্দ করেছি। এরপর ট্যুরগুলোও আনন্দের ছিল। কিন্তু আমি একই সময়ে আমার টিভি শোগুলোও করছিলাম। আমার সেগুলোও আনন্দের মনে হয়েছে। কিন্তু যত বয়স হচ্ছে, তত মনে হচ্ছে, আমার এমন কিছু খুঁজতে হবে যেখানে সেটেলড হতে পারি।’ সেলেনা বর্তমানে তার পরবর্তী অ্যালবামের কাজ করছেন। তবে এটা হতে পারে তার সর্বশেষ কাজ। তিনি বলেছেন, ‘আমার মনে হতে পারে যে আরো একটি অ্যালবাম করি। কিন্তু আমি অভিনয়কেই বেছে নেব হয়তো।’ আলাপচারিতায় সেলেনা আরো জানান, তিনি কখনই পেশাদার গায়িকা হতে চাননি। তিনি সব সময়ে অভিনেত্রীই হতে চেয়েছেন। কেবল শখের বশে গান করেন তিনি। খুব কম বয়সে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন সেলেনা গোমেজ। মাত্র ৯ বছর বয়সে ‘বারনি অ্যান্ড ফ্রেন্ডস’-এ অভিনয় করেন তিনি।
এরপর ‘উইজার্ডস অব ওয়েভারলি প্লেস’-এ দেখা যায় তাকে। ‘অ্যানাদার সিন্ডারেলা স্টোরি’, ‘হোটেল ট্র্যানসিলভানিয়া’ এবং ‘দ্য ডেড ডোন্ট ডাই’ সেলেনার উল্লেখযোগ্য কিছু কাজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়