রাজউক : তথ্য অধিকার আইন ও সিটিজেন চার্টার বিষয়ক কর্মশালা

আগের সংবাদ

মাথা নত করি না, তাই চক্রান্ত : নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী > যাদের নর্দমা থেকে তুলে এনেছি, তারা টাকা ছড়াচ্ছে

পরের সংবাদ

বিয়ে করছেন রাকুল

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২০২৩ সালটা পেশাগতভাবে ভালো যায়নি বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের। তবে ব্যক্তিগত জীবনকে একধাপ এগিয়ে নিয়েছেন তিনি। প্রেমকে রূপ দিচ্ছেন পরিণতিতে। প্রেম নিয়ে লুকোছাপা করেননি অভিনেত্রী রাকুল। তার প্রেমিক বলিউডের নামি পরিচালক-প্রযোজক ভাসু ভাগনানির ছেলে জ্যাকি অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভাগনানি। রীতিমতো ঘোষণা দিয়েই প্রেম করছেন এই জুটি। নতুন বছরে তাদের প্রণয়ের সম্পর্ক পরিণয়ে রূপলাভ করছে।
জানা গেছে, আগামী ২২ ফেব্রুয়ারি ভারতের গোয়া শহরে তারা বিয়ে করছেন। বিয়েতে দুই পরিবারের সদস্যদের বাইরে অল্পসংখ্যক অতিথি উপস্থিত থাকবেন। এই মুহূর্তে রাকুল ও জ্যাকি থাইল্যান্ডে রয়েছেন। নতুন বছরের ছুটিটা ফুরফুরে মেজাজে কাটছে তাদের।
২০২১ সালের অক্টোবরে রাকুল প্রীতের জন্মদিনে এক ইনস্টাগ্রাম পোস্টে প্রেমের বিষয়টি জানান জ্যাকি ভাগনানি।

এরপর থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিয়মিত দেখা গেছে দুজনকে। বাবার প্রযোজনায় ২০০৯ সালে ‘কাল কিসনে দেখা’ ছবিতে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন জ্যাকি। প্রথম ছবিতে বিশেষ সাফল্য মেলেনি। তারপর একাধিকবার পর্দায় তাকে দেখা গেলেও দর্শক-মনে চাপ ফেলতে পারেননি জ্যাকি। এরপরই পর্দার সামনে থেকে নেপথ্যে স্থানান্তর। আপাতত প্রযোজনা নিয়ে ব্যস্ত রাকুলের হবু বর। শেষ বছরে তার বক্স অফিসে একমাত্র হিন্দি রিলিজ ছিল ‘ছাত্রিওয়ালি’। সামাজিক বার্তা থাকলেও সিনেমা হলে সুবিধা করতে পারেনি সিনেমাটি।
সামনে ‘ইন্ডিয়ান-২’ সিনেমায় পাওয়া যাবে। এতে কমল হাসানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইন্ডিয়ান’ সিনেমার সিকুয়েল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়