রাজউক : তথ্য অধিকার আইন ও সিটিজেন চার্টার বিষয়ক কর্মশালা

আগের সংবাদ

মাথা নত করি না, তাই চক্রান্ত : নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী > যাদের নর্দমা থেকে তুলে এনেছি, তারা টাকা ছড়াচ্ছে

পরের সংবাদ

বলিউড তারকাদের নতুন বছর

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : নতুন বছর শুরু মানেই একরাশ আশা ভরসা। প্রিয়জনদের সঙ্গে আরো সুন্দর করে পথ চলার দিন। বছরের প্রথম দিন একটু হইহুল্লোড়, খাবারদাবারের আয়োজন থাকবেই। তবে এসবের পাশাপাশি প্রিয়জনের সঙ্গে সময় কাটানো জরুরি। বছর শেষে এখন অনেকটা ছুটির আমেজেই সময় পার করছেন বলিউডের তারকারা। হাতে থাকা কাজ গুছিয়ে ২০২৪ সালকে বরণ করেছেন তারা।
পরিবারের সদস্য কিংবা কাছের মানুষের সঙ্গে নববর্ষ উদযাপন করেছেন অনেকেই। পাশাপাশি বর্ষবরণ উৎসব উপলক্ষে ভারত ছেড়েছেন বলিউডের একাধিক তারকা। সুইজারল্যান্ডে নববর্ষ উদযাপন করেছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর। সঙ্গে নিয়েছেন দুই সন্তান তৈমুর আলী খান ও জেহ আলী খানকে।
সঞ্জয় দত্ত নতুন বছর উদযাপন করেছেন দুবাইতে।
সঙ্গে আছেন মান্যতা দত্ত, ত্রিশালা দত্ত, শাহরান ও ইকরা। মিসরে গেছেন সোনাক্ষী সিনহা। কায়রোতে অবস্থিত ‘ন্যাশনাল মিউজিয়াম অব ইজিপশন সিভিলাইজেশনে ঘোরাঘুরির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।
আনুশকা শর্মা গিয়েছেন সাউথ আফ্রিকা। সঙ্গে আছেন বিরাট কোহলি ও কন্যা ভামিকা। স্বামী রাজনীতিবিদ রাঘব চাড্ডাকে নিয়ে লন্ডনে গেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। নতুন বছরের প্রথমদিনটাও লন্ডনেই কাটছে তাদের। দুবাইয়ে নববর্ষ উদযাপন করছেন অভিনেত্রী কৃতি শ্যানন। তার সঙ্গে আছেন বোন নূপুর শ্যানন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়