বিশ্ব স্বাস্থ্য সংস্থা : ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে কোভিডের নতুন ভ্যারিয়েন্ট

আগের সংবাদ

আচরণবিধি লঙ্ঘনের হিড়িক : বেপরোয়া প্রার্থীরা > সংঘর্ষে নিহত ২, অফিস-গাড়ি ভাঙচুর > শো’কজেই সীমাবদ্ধ ইসি

পরের সংবাদ

কেশবতীর রূপবদল

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিয়ের মৌসুম এখন। এছাড়াও উৎসব আর অনুষ্ঠান লেগেই আছে। তাই বিয়ে বা শীতের সান্ধ্যপার্টিতে একেবারে নতুন চেহারায় ধরা দেয়ার উপায় খুঁজছেন? বদলে নিন হেয়ার স্টাইল, আনুন নতুন লুক। যা হালফিলের ফ্যাশন। তবে দারুণ সব পোশাক আর মেক আপের সঙ্গে হেয়ার স্টাইলটা কিন্তু হতে হবে জুতসই। ফ্যাশনিস্তা হয়ে উঠতে অনুসরণ করতে পারেন দেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, নুসরাত ফারিয়া আর ভাবনার সাম্প্রতিক ইন্টাগ্রামে প্রকাশিত চুলের সাজগুলো!

এখন ফ্যাশন আর সৌন্দর্য দুনিয়ায় মুক্তপ্রবাহের যুগ এসেছে। তাই তো পার্টিলুকের সঙ্গে হেয়ারস্টাইলে ক্ল্যাসিক, সাবেকি বা জেনজি ট্রেন্ড সবই চলছে এখন। তারকারাও তাদের সাজপোশাকের সঙ্গে হেয়ারস্টাইলে নানা নিরীক্ষা করতে পিছপা হচ্ছেন না। আবার কখনওবা ক্ল্যাসিক স্টাইল বেছে নেন তারকারা। নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে একটু অন্যরকম কিছুও করতে দেখা যাচ্ছে তারকাদের সা¤প্রতিক হেয়ারস্টাইলে। সম্প্রতি তিনজন অভিনেত্রী ও মডেল নিজেদের ফেসবুকে প্রকাশ করেছেন অভিজাত পোশাকে ট্রেন্ডিসব চুলের সাজের ছবি।
ক্ল্যাসিক টেনে বাধা খোঁপা আসলে তুলনাবিহীন এক হেয়ারস্টাইল। মানিয়ে যায় সবকিছুর সঙ্গে। গাউন, শাড়ি বা এথনিক সাজপোশাকে আভিজাত্যের আমেজ এনেদিতে পারে এমন স্লিক বান। দেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে আমরা প্রায়ই এই হেয়ারস্টাইলে দেখি নানা অনুষ্ঠানে। সঙ্গে সাদা গোলাপের উপস্থিতি এখানে যোগ করেছে বাড়তি আকর্ষণ।

গাউনের সঙ্গে হলিউড স্টাইলের ক্ল্যাসিক আপডু হতে পারে এক দারুণ অপশন। পশ্চিমা পোশাকের সঙ্গে কিছুটা মিনিমাল হেয়ারস্টাইলই ভালো লাগে। ফ্যাশনিস্তা তারকা নুসরাত ফারিয়ার ধবধবে সাদা ভিনটেজ আমেজের গাউনের সঙ্গে এমনই হেয়ারস্টাইল বেছে নিয়েছেন তিনি বাড়তি কোনো অনুষঙ্গ ব্যবহার না করেই।

মাঝে মাঝে হেয়ারস্টাইল নিয়ে একটু নিরীক্ষা করলে মন্দ হয়না। টপ বান বা চুড়ো করে বাঁধা খোঁপার ফিউশনধর্মী উপস্থাপনা যেকোনো সাজপোশাকেই যোগ করবে নজরকাড়া এলিমেন্ট। পশ্চিমা পোশাক বা দেশি- টপ বান করা যায় পোশাকের ধরন বুঝে। স্টাইলিশ তারকা ভাবনার সিকুইনের ঝলমলে পোশাকের সঙ্গে তিনি দুইদিকে স্ট্র্যান্ডস রেখে এমন খোঁপা বেঁধেছেন।
মেহজাবীনের লুকে সবসময়ই স্নিগ্ধ আর পরিপাটি ভাব থাকে। এখানে কালো অফ দ্য শোল্ডার গাউনের সঙ্গে তিনি বেছে নিয়েছেন সেই চল্লিশের দশকের মতো সামনে ঢেউ খেলানো স্ট্রাকচার দেওয়া হেয়ারস্টাইল। সাবেকি সাজপোশাক এখন এমনিতেও ট্রেন্ডের তুঙ্গে। চুল পেছনে নিচু পনিটেইল করেছেন তিনি। হেয়ার এক্সটেনশন ব্যবহার না করেও আশনা হাবিব ভাবনার একঢাল চুল যেন উপচে পড়ছে। এভাবে ছেড়ে রাখা চুলের আবেদনই আলাদা। মানিয়ে যায় সব ধরনের সাজপোশাকের সঙ্গে। গয়না জমকালো বলে ভাবনা চুলে কোনো অনুষঙ্গ রাখেননি।

ছবি : ইনস্টাগ্রাম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়