ডিএমপি কমিশনার : নির্বাচন ঘিরে সৃষ্টি করা হচ্ছে নাশকতার পরিবেশ

আগের সংবাদ

দুই শতাধিক আসনেই মূল প্রতিদ্ব›দ্বী আ.লীগের ‘স্বতন্ত্র’

পরের সংবাদ

‘ভিন্ন ধাঁচের কাজ হলেই করছি’

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাটক, সিনেমা ও ওটিটির নিয়মিত মুখ মডেল ও অভিনেত্রী সামিয়া অথৈ। সঙ্গে চালিয়ে যাচ্ছেন নৃত্য ও মডেলিং। এই অভিনেত্রীর কাজসহ অন্যান্য বিষয়ে তার সঙ্গে কথা বলে জানাচ্ছেন সোহানুর রহমান
ব্যস্ততা কী নিয়ে?
সম্প্রতি বেশকিছু কাজ শেষ করেছি। হৈচৈ এ আমার নতুন অভিনীত ‘মোবারকনামা’ ওয়েব সিরিজ আসছে। এই ওয়েব সিরিজ রিলিজের পর আরো দুটো ওয়েব সিরিজ রিলিজ হবে।

‘ইনফিনিটি-২’তে প্রশংসিত হয়ে কেমন লেগেছে?
‘ইনফিনিটি-২’র আগে আমাকে কোনো অ্যাকশনে দেখা যায়নি। এই চরিত্রটির জন্য মুখিয়ে ছিলাম। কারণ বিভিন্ন ধরনের চরিত্রে আমাকে দেখা গেলেও অ্যাকশন দৃশ্যে দেখা যায়নি কখনো। কাজটি করে অসম্ভব ভালো লেগেছে। দর্শকরাসহ সবাই প্রশংসা করেছে। বিষয়টি সত্যিই ভালো লাগার ছিল।

নাটকে অনিয়মিত কেন?
নাটকে অনিয়মিত ঠিক তা নয়। আসলে আমি গতানুগতিক গল্পে কাজ করতে বেশি পছন্দ করি না। যে ধরনের চরিত্র আগে করেছি তেমন চরিত্রে দ্বিতীয়বার কাজ করতে পছন্দ করি না। নতুন এবং স্পেশাল গল্প হলেই নাটকে কাজ করছি। নাটকে কাজ করছি না এমন না তবে সব কাজ করছি না। ভিন্ন ভিন্ন ধাঁচের কাজ হলেই করছি।

চলচ্চিত্র নিয়ে ব্যস্ততা কেমন?
চলচ্চিত্র নিয়ে ব্যস্ততা বিষয়টি গোপনীয়। তবে সময়ের সঙ্গে সঙ্গে দর্শকদের জন্য কাছে প্রাকাশ্যে আসবে। শুধু এটা বলতে পারি চমক আসছে।

নৃত্য ও মডেলিং কেমন চলছে?
নৃত্য ও মডেলিং দুটোই চলছে। অভিনয়ের ব্যস্ততা থাকলেও নৃত্য ও মডেলিংয়ে সময় দিই সবসময়। আগামীতেও একসঙ্গে চালিয়ে নিয়ে যাব।

ওটিটি কেমন টানে আপনাকে?
ওটিটির কাজে একটা জায়গা আছে, নিজেকে ভাঙা যায়। বিভিন্ন ধরনের গল্পে নিজেকে উপস্থাপন করা যায়। যা আসলে নাটকে সবসময় হয়ে ওঠে না। কারণ সেখানে সময় নির্ধারণ করা থাকে। তাই ওটিটি আমাকে একটু বেশিই টানে। ওটিটি নিয়েই সামনে আমার বেশি পরিকল্পনা। তবে হ্যাঁ প্ল্যাটফর্ম যেটাই হোক গল্প এবং চরিত্র ভালো হলেই আমি যে কোনো জায়গায় কাজ করতে প্রস্তুত।
কেমন গল্পের কাজে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন?
গল্পটা শক্তিশালী, আমার চরিত্রটি হবে নতুন এবং চ্যালেঞ্জিং। এমন গল্প আমাকে সবসময় টানে। এমন গল্পের কাজেই সবসময় স্বাচ্ছন্দ্যবোধ করি।

এ বছর আর কী কী কাজ আসছে?
বছর তো প্রায় শেষ। এ বছর কয়েকটি নাটক ও কয়েকটি ওয়েব সিরিজ মুক্তির পাওয়ার কথা চলছে। সব ঠিক থাকলে খুব শিগগিরিই আরো কয়েকটি কাজ আসবে এ বছর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়