গণজাগরণের সাংস্কৃতিক উৎসব : রবীন্দ্র-নজরুলের সুরে মঞ্চ মাতালেন শিল্পীরা

আগের সংবাদ

শিল্পায়ন-কর্মসংস্থানের রোডম্যাপ : স্মার্ট বাংলাদেশের স্মার্ট ইশতেহার > ২৭ ডিসেম্বর ঘোষণা করবেন শেখ হাসিনা

পরের সংবাদ

পথসভায় বদিউজ্জামান সোহাগ : বিএনপি নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে উঠেপড়ে লেগেছে

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. মিজানূর রহমান আকন, বাগেরহাট থেকে : ছাত্রলীগের সাবেক সভাপতি বাগেরহাটের-৪ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এইচ এম বিদউজ্জামান সোহাগ বলেছেন, আগামী ৭ জানুয়ারি দেশে একটি ভোট উৎসব হবে। শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি-জামায়াত উঠেপড়ে লেগেছে। আমি বিশ্বাস রাখি, তাদের ষড়যন্ত্রের কাছে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ কখনোই পরাজিত হবে না ইনশাআল্লাহ।
গতকাল বৃহস্পতিবার বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।
বদিউজ্জামান সোহাগ বলেন, বঙ্গবন্ধুর কন্যা জনেনেত্রী শেখ হাসিনা মানবিক ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। তার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। প্রত্যন্ত গ্রামের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। শিক্ষা ও তথ্যপ্রযুক্তির উন্নয়নে দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দোরগোড়ায় রয়েছে। তার ১৫ বছরে দক্ষিণাঞ্চলসহ সারাদেশে যে অভাবনীয় উন্নয়ন হয়েছে, এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের মাধ্যমে জনগণ তার প্রতিদান দেবেন।
সোহাগ আরো বলেন, তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের নীলনকশা আঁকছেন। তার নির্দেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী দেশে নৈরাজ্য সৃষ্টি করতে বাস, ট্রেনসহ শিল্প করাখনায় অগ্নিসংযোগ করছে। শত শত নিরীহ মানুষকে পুড়িয়ে মারছে। তারেকের এমন ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বিএনপিতে যারা বিবেকবান ভালো মানুষ আছেন তারাও লজ্জা পান। তারা বলেন, ১৫ বছরে দেশে কোনো উন্নয়ন হয়নি। কিন্তু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব আর অকল্পনীয় উন্নয়নে বিশ্ব আজ অবাক দৃষ্টিতে তাকিয়ে দেখছে বাংলাদেশকে। বিশ্বনেতারা ভূয়সী প্রশংসা করছে শেখ হাসিনার নেতৃত্বের।
সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু রাজ্জাক আকনের সভাপতিত্বে পথসভায় অন্যদের মধ্যে বক্তৃতা রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আলী আকবর, নির্বাহী সদস্য এম সাইফুল ইসলাম খোকন, শরণখোলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, সহসভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক রায়হান উদ্দিন শান্ত, সহসভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মইনুল ইসলাম টিপু, মেজবাহ উদ্দিন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম কালাম, আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান পারভেজ, জাকির হোসেন খান মহিউদ্দিন, শাহজাহান মাতুব্বর, নজরুল ইসলাম আকন, শহিদুল ইসলাম খান, ইমরান হোসেন রাজিব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়