গণজাগরণের সাংস্কৃতিক উৎসব : রবীন্দ্র-নজরুলের সুরে মঞ্চ মাতালেন শিল্পীরা

আগের সংবাদ

শিল্পায়ন-কর্মসংস্থানের রোডম্যাপ : স্মার্ট বাংলাদেশের স্মার্ট ইশতেহার > ২৭ ডিসেম্বর ঘোষণা করবেন শেখ হাসিনা

পরের সংবাদ

ছাত্রলীগ সভাপতি : আমাদের মূল লক্ষ্য হচ্ছে গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষা

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্, সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী পিএসসির সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিকের নির্বাচনী গণসংযোগে হাওরের জেলা সুনামগঞ্জে এসে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, গণমানুষের ভোটের অধিকার রক্ষার পাহারাদার হচ্ছে সাধারণ সমাজ এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা। বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের ইতোমধ্যে আমরা সাংগঠনিক স্ট্রাকচারের আওতায় নিয়ে এসেছি।
গণসংযোগকালে তিনি বলেন, ছাত্রলীগ হচ্ছে গণতন্ত্রের অ্যাম্বাসেডর। আমরা স্মার্ট বাংলাদেশ ক্যাম্পেইনের কথা বলেছি, আমরা ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করেছি। সারাদেশে ৪৩ হাজার ভোট কেন্দ্রে প্রায় ৮ লাখ নেতাকর্মী সম্পৃক্ত রয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের কালীবাড়ি, জেলরোড, ক্রীড়া সংস্থার সড়ক, আলফাত স্কয়ার, ডিএসরোড ও ফল বাজারে গণসংযোগ করেন তিনি।
এ সময় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনসহ ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, সহিংসতা মোকাবিলা করেই আমাদের গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষা করতে হবে। আমাদের মূল লক্ষ্য হচ্ছে গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষা করা, বাংলাদেশের মানুষের ভোটের অধিকার যারা কেড়ে নিতে চায় তাদের পরাজিত করা, বাংলাদেশের মানুষের জীবন জীবিকার নিরাপত্তা নিশ্চিত করা। বাংলাদেশের মানুষ স্বাধীনভাবে যাতে তাদের রায় দিতে পারে সেই ব্যাপারে ছাত্র ও তরুণ সমাজ ঐক্যবদ্ধভাবে সোচ্চার ভূমিকা পালন করবে।
আমাদের মূল লক্ষ্য বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করা উল্লেখ করে তিনি বলেন, তরুণ প্রজন্মের নিরাপত্তা এবং স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন করার স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। স্মার্ট বাংলাদেশ তরুণ প্রজন্মের ড্রিম। এই স্মার্ট বাংলাদেশকে যেন আমরা রাজনৈতিকভাবে বিজয়ী করতে পারি, সেটিই আমাদের লক্ষ্য।
তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর জন্য একটি গণতান্ত্রিক প্রতিযোগিতা। এ নির্বাচনের সার্বিক কর্মকৌশল আমাদের মূল রাজনৈতিক দল নির্ধারণ করবে। আমরা ছাত্র সংগঠন, আমরা ছাত্র রাজনীতি করি, ছাত্র সমাজ যা চায় তা বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব। এ নির্বাচনে আমাদের লক্ষ্য হচ্ছে নৌকাকে বিজয়ী করা, গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখা, সহিংসতাকে পরাজিত করা এবং স্মার্ট বাংলাদেশ গঠনে সহযোগিতা করা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়