রুশ রাষ্ট্রদূত : বাংলাদেশ নিয়ে পশ্চিমাদের সঙ্গে প্রতিযোগিতা নয়

আগের সংবাদ

স্বতন্ত্রের চাপে নৌকার প্রার্থীরা

পরের সংবাদ

শানের সঙ্গে নীলার গান

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ২০১১ সালে প্রকাশ হয় নাজনীন নিজাম নীলার প্রথম একক অ্যালবাম ‘স্বপ্নহারা’। সেই অ্যালবামের গানগুলো তখন বেশ সাড়া ফেলেছিল। এবার নতুন গান নিয়ে হাজির হলেন নীলা। ‘তুমি ভালোবাসার কথা বললে, স্বপ্ন মনে জাগে/তুমি পথের সাথী হয়ে চললে ভীষণ ভালো লাগে’ এমন কথায় গানটি লিখেছেন কবির বকুল। গানের সংগীত পরিচালনা করেছেন রাজা বশির। গানটিতে মিক্স ও মাস্টারিং করেছেন গণেশ সুরভি। এই গানে নীলার সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন ভারতের জনপ্রিয় সংগীত তারকা শান্তনু মুখোপাধ্যায় শান। গানটি নিয়ে বেশ উচ্ছ¡সিত বাংলাদেশি গায়িকা নীলা।
তিনি বলেন, ‘শানের সঙ্গে গান করাটা স্বপ্নের মতো। তিনি এত জনপ্রিয় একজন গায়ক, যার ভক্ত উপমহাদেশজুড়ে ছড়িয়ে। আমি নিজেও তার ভক্ত। খুব ভালো লাগছে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিতে পেরে। কবির বকুল ভাই খুবই চমৎকার রোমান্টিক কথায় গানটি লিখেছেন। গানটির সুর ও সংগীতও মিষ্টি।’ নীলার জন্য ভালোবাসা জানিয়ে শান বলেন, ‘নীলার গলা খুব মিষ্টি। ওর সঙ্গে দারুণ রোমান্টিক গানটি করে আরাম পেয়েছি। আমি আশাবাদী স্বপ্ন মনে জাগে গানটি শ্রোতাদের মন জয় করবে।’ নীলা জানান, শান মিউজিকের ব্যানারে সংগীতচিত্রটি প্রকাশ হয়েছে। এতে মডেল হিসেবে আছেন কলকাতার জনপ্রিয় দুই তারকা ঋষভ বসু ও উষশী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়