রুশ রাষ্ট্রদূত : বাংলাদেশ নিয়ে পশ্চিমাদের সঙ্গে প্রতিযোগিতা নয়

আগের সংবাদ

স্বতন্ত্রের চাপে নৌকার প্রার্থীরা

পরের সংবাদ

‘বুকিং’ নিয়ে আসছেন সুমন-পরী

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন মাসুদ রানা খ্যাত চিত্রনায়ক এ বি এম সুমন ও নায়িকা পরীমনি। ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ হিসেবে নির্মিত হতে যাচ্ছে ওয়েব ফিল্ম ‘বুকিং’। এই ওয়েব সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের। রোমান্টিক গল্পে এটি নির্মাণ করবেন মিজানুর রহমান আরিয়ান।
নির্মাতা জানান, এটি হবে ফিল গুড লাভ স্টোরি। ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিস’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে বঙ্গ। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’। সম্প্রতি নানা হারিয়ে অনেকটাই মুষড়ে পড়েন পরীমনি। তাই বলে জীবনতো আর থেমে থাকবে না। কাজে ফিরেই একটার পর একটা সুখবর দিচ্ছেন। নিজেকে নতুন করে তৈরিও করেছেন। এরই মধ্যে প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন এ নায়িকা।
এ ছাড়া রেজা ঘটকের ‘ডোডোর গল্প’ করছেন। ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমনিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়