‘আমরা একাত্তর’ : একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

ভোটের মাঠে ফিরলেন যারা : আপিল শুনানির প্রথম দিন > প্রার্থিতা ফিরল ৫৬ জনের > বাতিল-৩২ > পেন্ডিং-৬

পরের সংবাদ

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বর্ণিল ফ্যাশন শো

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিউটিফিকেশন পণ্য নিয়ে যাত্রা শুরু হওয়া ইকমার্স প্ল্যাটফর্ম চারিদিকে ডট কম সম্প্রতি ‘চারদিকে সেলফ রিলায়েন্ট অ্যাওয়ার্ড-২০২৩’অনুষ্ঠানের আয়োজন করে।
বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য আয়োজিত এই আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে জৌলুস ছড়ায় ফ্যাশন শো। এখানে বিশেষ আকর্ষণ ছিল সীবনী বাই মিতুলের ১টি ফ্যাশন শো। ডিজাইনার আবেদা খাতুন মিতুলের অসাধারণ কালেকশনে মডেলরা অংশ নেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের এই র‌্যাম্প শোতে। এই ফ্যাশন শোর কালেকশনে এবার তিনি তুলে ধরেছেন আকাশ ও মেঘ। সাদা ও নীল রংকে তিনি ফুটিয়ে তুলেছেন প্রতিটি পোশাকে। এই কালেকশনে রয়েছে শাড়ি, গাউন, লং ফ্রক, পাঞ্জাবি ও হুডি।
ফ্যাশন শোর এই কালেকশনে পুরোটাই ছিল আকাশের ছাপ। পোশাকগুলো এমনভাবে তৈরি করা হয়েছে, যেন দেখলেই একধরনের স্নিগ্ধ আর আরাম অনুভূত হয়, জানান ডিজাইনার। প্রতিটি আউটফিটের প্যাটার্নে কিছু ফিউশন যোগ করা হয়েছে। এছাড়াও এই আয়োজনে অংশ নেয়া ফ্যাশন কিউতে অন্যান্য পোশাক লেবেলগুলো হলো নুয়াইবা, উমাব, ফিট এলিগেন্স, অসাম, মোমেন্টস ও টিচাট। নুয়াইবার পোশাকে শোস্টপার চিত্রনায়িকা অপু বিশ্বাস। পুরো আয়োজনের মডেল ব্যবস্থাপনা ও কোরিওগ্রাফি করেন ইমরান আলী শিকদার ইমু এবং সহযোগী হিসাবে ছিলেন আবদুল ওয়ারেস।

ফ্যাশন কিউ : সীবনী বাই মিতুল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়