পীরেরবাগে ভাঙারির দোকানে বিস্ফোরণে দগ্ধ এক

আগের সংবাদ

কী বার্তা পেল জাতীয় পার্টি : গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে জি এম কাদেরের বৈঠক, আসন সমঝোতার আলোচনা

পরের সংবাদ

কৃত্রিম বুদ্ধিমত্তার প্রভাব নিয়ে সিনেমা ‘দ্য জেব্রাজ’

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কয়েক মাস আগে হিন্দি ছবি ‘দ্য জেব্রাজ’র ঘোষণা করেছিলেন টলিউড পরিচালক অনীক চৌধুরী। ফ্যাশন জগতে কৃত্রিম বুদ্ধিমত্তার প্রভাব নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউডের শারিব হাশমি। টালিউড থেকে এই ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। ইতোমধ্যেই কলকাতায় ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। এবার প্রকাশ্যে এলো এই ছবিতে প্রিয়াঙ্কার লুকের প্রথম ঝলক। ছবিতে প্রিয়াঙ্কার একাধিক লুক রয়েছে। একটি লুকে দেখা যাচ্ছে অটোর পেছনের সিটে বসে রয়েছেন অভিনেত্রী। মুখে খুব বেশি মেকআপ নেই। এই ছবিতে প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রের নাম সুমেরা। চরিত্রটির একটা আভাস পাওয়া গেল পরিচালকের থেকে।
অনীক বললেন, ‘মফস¦ল থেকে ফ্যাশন জগতে নিজের জায়গা পাকা করতেই চরিত্রটা কলকাতায় আসে। কিন্তু ঘটনাচক্রে একাধিক বাধার সম্মুখীন হয়।’ এক সময় কলকাতায় কৃত্রিম বুদ্ধিমত্তা ছড়িয়ে পড়ার পর, কীভাবে সমস্যার মোকাবিলা করে চরিত্রটি তা নিয়েই গল্প এগোবে। এই ছবিতে একজন ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে শারিবকে। তার চরিত্রের নাম পবন।
এর আগে ইন্ডাস্ট্রিতে কৃত্রিম বুদ্ধিমত্তার বাড়বাড়ন্ত প্রসঙ্গে গণমাধ্যমকে শারিব বলেছিলেন, ‘অনেক জায়গায় শুনছি, ডাবিং শিল্পী এবং চিত্রশিল্পীদের কাজ কমে যাচ্ছে। তার থেকেও বড় কথা, এই বিষয়টা নিয়ে কোনো নির্দিষ্ট আইন নেই।’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঊষা বন্দ্যোপাধ্যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়