পীরেরবাগে ভাঙারির দোকানে বিস্ফোরণে দগ্ধ এক

আগের সংবাদ

কী বার্তা পেল জাতীয় পার্টি : গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে জি এম কাদেরের বৈঠক, আসন সমঝোতার আলোচনা

পরের সংবাদ

আইনি ব্যবস্থা নিলেন কৃতি

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : চলতি বছরে সেরা অভিনেত্রী হিসেবে ‘মিমি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। শুধু জাতীয় পুরস্কার জয়েই থেমে থাকেননি তিনি, চলতি বছরে অভিনয় থেকে এক পা এগিয়ে প্রযোজনায় পা রেখেছেন কৃতি। তার প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে প্রথম প্রজেক্টের কাজও শুরু হয়ে গিয়েছে। পেশাগত দিক থেকে চলতি বছর যে কৃতির জন্য বেশ সফল, তা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে বছরের শেষে এসে আইনি জটিলতায় জড়ালেন অভিনেত্রী। তাকে নিয়ে প্রকাশ হয়েছে বেশকিছু মিথ্যা খবর। এমন দাবি করে সংশ্লিষ্ট ওয়েবসাইটের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন কৃতি।
‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজনে এসে নাকি একাধিক ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছেন কৃতি। এমন খবর প্রচার হওয়ার পরই সমাজমাধ্যমের পাতায় নিজের অ্যাকাউন্ট থেকে সব প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী।
কৃতি লেখেন, “আমার বিষয়ে একাধিক জায়গায় খবর ছাপা হয়েছে যে আমি নাকি ‘কফি উইথ করণ’ -এ গিয়ে ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছি। এটা সম্পূর্ণ মিথ্যা খবর। এই খবরগুলো ছাপার পেছনে কোনো অসৎ উদ্দেশ্যই কাজ করছে।
আমি এমন কোনো কাজ করিনি। আমি সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলোকে আইনি নোটিস পাঠিয়েছি এবং যথোপযুক্ত আইনি ব্যবস্থা নিয়েছি। এ ধরনের ভুয়া খবর থেকে সামলে থাকুন।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়