রাজধানীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

স্ব স্ব প্রতীকে লড়বে ১৪ দল! : প্র্রধানমন্ত্রীর সঙ্গে শরিকদের বৈঠকের সিদ্ধান্ত জানাতে আজ সংবাদ সম্মেলন ডেকেছে আ.লীগ

পরের সংবাদ

‘ফেউ’ সিরিজে চঞ্চল চৌধুরী

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সাতক্ষীরা ও নওগাঁ এলাকার আঞ্চলিক শব্দ ‘ফেউ’। সাধারণত অপয়া, বাউন্ডুলে কিংবা এ জাতীয় কিছু বোঝাতেই শব্দটি ওই অঞ্চলের মানুষ ব্যবহার করে থাকেন বলে জানা যায়। এই ফেউ নিয়েই এবার নির্মাণ হচ্ছে ওয়েব সিরিজ। এটি নির্মাণ করছেন সুকর্ণ শাহেদ ধীমান। ‘ফেউ’র মুখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।
জানা গেছে, সিরিজটির শুটিংও শুরু হয়েছে। তবে চরকির বরাতে জানা যায়, শুটিং শুরুর প্রস্তুতি চলছে, এখনও শুরু হয়নি। সুন্দরবন এলাকায় হবে এর শুটিং। পিরিয়ডিক্যাল গল্প নিয়ে সিরিজ নির্মাণে দীর্ঘ প্রস্তুতির বিষয় থাকে। সেই প্রস্তুতিই নিচ্ছে প্রযোজনা সংস্থা। যদিও এখনো অফিসিয়ালি কিছু জানায়নি চরকি, জানায়নি চঞ্চল চৌধুরীর অভিনয়ের বিষয়েও। তার বিপরীতে কে থাকছেন, আর কোন কোন শিল্পী অভিনয়ে রয়েছেন সেটিও জানা যায়নি। শুটিং শেষ হলেই সব জানাতে চায় প্রযোজনা সংস্থা।
তবে জানা গেছে, মোস্তারিজ নূর ইমরান ও তারিক আনম খান সিরিজটিতে অভিনয় করছেন। বর্তমানে চঞ্চলের হাতে রয়েছে অর্ধডজন কাজ। এরই মধ্যে বাংলা সিনেমার কিংবদন্তি মৃণাল সেনকে নিয়ে নির্মিত ‘পদাতিক’ সিনেমা শেষ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। গেল নভেম্বরে সিনেমাটি লন্ডন-ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো প্রদর্শিত হয়।
এবার ২৮তম কেরালা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ‘পদাতিক’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়