রাজধানীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

স্ব স্ব প্রতীকে লড়বে ১৪ দল! : প্র্রধানমন্ত্রীর সঙ্গে শরিকদের বৈঠকের সিদ্ধান্ত জানাতে আজ সংবাদ সম্মেলন ডেকেছে আ.লীগ

পরের সংবাদ

দর্শকদের ধন্যবাদ জানালেন রাশমিকা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : শুক্রবার বক্স অফিসে মুক্তি পেয়েছে বিগ বাজেটের সিনেমা ‘অ্যানিম্যাল’। রাশমিকা মান্দানা এবং রণবীর কাপুর অভিনীত এই সিনেমা শুরু থেকে বক্স অফিসে ঝড় তুলেছে। এই ছবির পরিচালনায় কবির সিং খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা। মুক্তির দিনই ভারতজুড়ে প্রায় ৬১ কোটি টাকার ব্যবসা করে চলতি বছরের সব থেকে সফল ছবি ‘পাঠান’-এর নজির ভেঙে দেয় এই ছবি। বিশ্বব্যাপী পরিসংখ্যানে নজর রাখলে দেখা যাবে, প্রথম দিনে ১০০ কোটি ছুঁয়ে ফেলেছে এই ছবি। শনিবার দ্বিতীয় দিনেও দৌড় অব্যাহত ‘অ্যানিম্যাল’-এর। ‘অ্যানিম্যাল’ ছবির বাজেট প্রায় ২০০ কোটি টাকা। দ্বিতীয় দিনে এই ছবি শুধু ভারতের বাজারে আয় করেছে ৬৫ দশমিক ৮৫ কোটি। প্রথম দিন আয় ছিল প্রায় ৬১ কোটি। প্রথম দুদিনে এই ছবি আয় করেছে ১২৯ দশমিক ৬৫ কোটি টাকা।
বিশ্বব্যাপী দুদিনে ‘অ্যানিম্যাল’ আয় করেছে ২৩০ কোটি। রবিবার ও সোমবার বেশ ভালোভাবে চলছে এই সিনেমা। ‘অ্যানিম্যাল’কে এত ভালোবাসা দেয়ার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন রাশমিকা। অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে বিখ্যাত লিলি পোজ (কোরিয়ান হার্ট পোজ) করতে দেখা যায়। ক্যাপশনে রাশমিকা লেখেন, ‘অ্যানিম্যাল ছবির প্রতি আপনারা যেমন ভালোবাসা উজাড় করছেন, তার জন্য আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি, আমরা আপনাদের সবাইকে অত্যন্ত গর্বিত এবং খুশি করতে পেরেছি। রাশমিকার পোস্টের কমেন্টে ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা। এক নেটিজেন লিখেছেন, ‘খুব কিউট’। অপর একজনের মন্তব্য, ‘গীতাঞ্জলি সিনেমার একমাত্র চরিত্র, যা আসলে ভালোবাসা এবং শ্রদ্ধা পাওয়ার যোগ্য’। অপর একজন কমেন্ট করেছেন, ‘অ্যানিম্যাল দেখলাম, তোমাকেই সব থেকে বেশি ভালো লাগল’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়