রাজধানীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

স্ব স্ব প্রতীকে লড়বে ১৪ দল! : প্র্রধানমন্ত্রীর সঙ্গে শরিকদের বৈঠকের সিদ্ধান্ত জানাতে আজ সংবাদ সম্মেলন ডেকেছে আ.লীগ

পরের সংবাদ

কাজে ফিরলেন প্রভা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : কিছুদিন পর পর জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা অভিনয়ে বিরতি নেন। আর এ বিরতির সময়টায় তিনি নিজের মতো করেই কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তিন মাসের বেশি সময় কাজে বিরতি নেয়ার পর আবারো নতুন একটি নাটকের কাজ শেষ করলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নাটকের নাম ‘তোমারি বিরহে রহিব বিলীন’। এটি রচনা করেছেন জহির করিম। পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। গত বুধ ও বৃহস্পতিবার রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এ নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে বেলা চরিত্রে অভিনয় করেছেন প্রভা। বিপরীতে জিহান চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা জাহের আলভী।
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সাদিয়া জাহান প্রভা বলেন, ‘রানা ভাই ও সুব্রত দাদার সঙ্গে সম্পর্কটা আসলে দীর্ঘদিনের। চয়নিকা দিদির নির্দেশনায় যখন কাজ শুরু করি তখন থেকেই তাদের সঙ্গে সম্পর্কটা আন্তরিকতার। দীর্ঘদিনের পথচলায় সেই সম্পর্কটা আরো অনেক বেশি আন্তরিক হয়ে উঠেছে। এ টিমটি আমার কাছে পারিবারিক আমেজের। যারা আমাকে বুঝতে পারেন। যে কারণে এ নাটকে কাজ করা। তা ছাড়া জহির করিম ভাইয়ের লেখা গল্প আমার কাছে ভালোলাগার। সব মিলিয়ে আমার কাছে মনে হয়েছে এ কাজটি করা যেতে পারে। এ নাটকের গল্পটাও দারুণ, দর্শককে নাটকটি দেখতে আগ্রহী করে তুলবে। দেখা যাক কী হয়।’ নাটকটি প্রসঙ্গে রানা-সুব্রত বলেন, ‘নাটকে প্রভা ও আলভীর অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করবে আমাদের বিশ্বাস। দুজনই দারুণ অভিনয় করেছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়