মৃত্যুদণ্ড থেকে বাঁচতে পরিচয় বদল, ৩০ বছর পর গ্রেপ্তার : কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা

আগের সংবাদ

‘স্বতন্ত্র’ নিয়ে নমনীয় আ.লীগ : ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বাড়ানো প্রধান টার্গেট > সরকার চায় অংশগ্রহণমূলক নির্বাচন

পরের সংবাদ

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ : মেট্রোরেলকে স্বাগত জানিয়ে ঢাবিতে উৎসব

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে মেট্রোরেলকে স্বাগত জানিয়ে আনন্দ শোভাযাত্রা, নাচ-গানসহ উৎসবমুখর পরিবেশে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এর মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনটির নেতাকর্মী। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। ‘মেট্রো অ্যাট টিএসসি : থ্যাঙ্ক ইউ শেখ হাসিনা’ শীর্ষক এ আয়োজনের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।
সকালে বিজয়ের গান দিয়ে অনুষ্ঠানের সূচনা ঘটে। পরে নাচ-গান-র?্যালিসহ নানা আনুষ্ঠানিকতায় চলতে থাকে কর্মসূচি। প্রথম পর্বে ছিল সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্ল্যাকার্ড, পোস্টার ও ভিজ্যুয়াল প্রদর্শনী, রাজু ভাস্কর্যের পাদদেশে আলপনা অঙ্কন, আর্ট ক্যাম্প, অ্যাকশন পেইন্টিং, গণস্বাক্ষর কর্মসূচি ও রং উৎসব। বিকাল ৪টায় শুরু হয় দ্বিতীয় পর্ব। সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানের টিএসসি গেটসংলগ্ন উন্মুক্ত লাইব্রেরি প্রাঙ্গণে ‘হাসিনা : অ্যা ডটার্স টেল’ চলচ্চিত্রটি প্রদর্শিত হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেন, টিএসসিতে, সর্বোপরি ঢাকা বিশ্ববিদ্যালয়ে মেট্রোরেলের আগমনকে স্বাগত জানিয়ে সাধারণ শিক্ষার্থীরা এই উৎসবের আয়োজন করেছে। এর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে। তিনি বলেন, তরুণ প্রজন্ম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি যে বিশ্বাস ও আস্থা সেটি আজকের আয়োজনের মাধ্যমে আবারো প্রমাণিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তরুণ প্রজন্মের এই উচ্ছ¡াস আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করবে। আয়োজকদের একজন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোছাদ্দেক বিল্লাহ বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে মেট্রোরেলের আগমনকে উৎসবমুখর পরিবেশে স্বাগত জানিয়েছি। একই সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেট্রোরেল উপহার দেয়ায় শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়