মৃত্যুদণ্ড থেকে বাঁচতে পরিচয় বদল, ৩০ বছর পর গ্রেপ্তার : কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা

আগের সংবাদ

‘স্বতন্ত্র’ নিয়ে নমনীয় আ.লীগ : ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বাড়ানো প্রধান টার্গেট > সরকার চায় অংশগ্রহণমূলক নির্বাচন

পরের সংবাদ

না.গঞ্জে ফ্ল্যাটে জমা গ্যাসের আগুনে দগ্ধ মা-ছেলে

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে লিকেজ থেকে জমা গ্যাসের আগুনে এক নারী ও তার ছেলে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে মোল্লাপাড়া এলাকায় একটি ভবনের তৃতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। দগ্ধ গৃহিণী সীমা বেগম (৫০) ও তার ছেলে রোমান হোসেন (২৫) রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।
হাসপাতালটির আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, সীমা বেগমের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। শরীরের ৬০ শতাংশ দগ্ধ অবস্থায় তিনি হাসপাতালটির হাই-ডিপেন্ডেন্সি ইউনিটে চিকিৎসাধীন। তার ছেলের শরীরের ১৪ শতাংশ পুড়ে গেছে। তাকে অবজারভেশন ওয়ার্ডে রাখা হয়েছে।
সীমা বেগম তার ছেলেকে নিয়ে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন বলে জানান তার ছোটবোন শাহেদা বেগম। বড়বোনের বরাত দিয়ে ছোটবোন বলেন, হাসপাতালে বোনের সঙ্গে কথা হয়েছে। গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরের ভেতর গ্যাস জমেছে রাতেই এমনটা টের পেয়েছিলেন আমার বোন। কিন্তু বিষয়টাকে পাত্তা না দিয়ে বোন ও ভাগ্নে ঘুমিয়ে পড়ে। সকালে রান্নার জন্য চুলা জ্বালাতে গেলেই আগুন ছড়িয়ে পড়ে রান্নাঘর থেকে পুরো ঘরে। এতে তারা দুজন দগ্ধ হন। পাশের ফ্ল্যাটের লোকজন দুজনকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। তবে আগুনের বিষয়টি ভুক্তভোগী পরিবার বা স্থানীয় কেউ ফায়ার সার্ভিসকে জানায়নি বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরউদ্দিন আহাম্মদ। তিনি বলেন, আমরা অনেক পরে বিষয়টি জেনেছি। এ বিষয়ে খোঁজ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়