ঢাবি উপাচার্য : বিদেশিরা উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়

আগের সংবাদ

সিগন্যালের অপেক্ষায় তারা : ৮০ থেকে ১০০ আসনে জোট-মিত্রদের ‘ছাড়’ > ১৭ ডিসেম্বরের আগেই সমঝোতা

পরের সংবাদ

‘সংস্কৃতি অঙ্গনে প্রতিনিধির সংখ্যা বাড়তে শুরু করেছে’

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আসাদুজ্জামান নূর। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তিনি। নির্বাচন প্রসঙ্গে যা বললেন দেশের খ্যাতিমান এই অভিনয়শিল্পী ও রাজনীতিবিদ-

পঞ্চমবারের মতো দলীয় মনোনয়ন
আমাদের দলের সভানেত্রী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই যে, আমার ওপর তিনি আস্থা রেখেছেন। এবার নিয়ে পঞ্চমবারের মতো নির্বাচন করতে যাচ্ছি। সেটি আমার জন্য আনন্দের বিষয়।

ভোটের মাঠে জনগণের
প্রতি আস্থা
মনোনয়ন পাওয়া মানেই নির্বাচনের প্রস্তুতি এবং সেটি কঠিন কাজ। সে কঠিন কাজটি ঠিকভাবে যেন সমাধান করতে পারি। ইতোমধ্যে চারবার আমার এলাকার জনগণ আমার ওপর আস্থা রেখেছেন। এবারো তারা আস্থা রাখবেন বলে আমার ধারণা। আমি বিশ্বাস করি, সেই আস্থায় যদি বিজয়ী হই- আমাদের প্রধানমন্ত্রীর যে উন্নয়নের ধারা সূচিত করেছেন, সেটি আমার এলাকায় অব্যাহত রাখার চেষ্টা করব।

অন্যরকম স্বীকৃতি
এটি আমার জন্য আরেক ধরনের স্বীকৃতি। সংস্কৃতি অঙ্গনে সরাসরি নির্বাচন করে আমি প্রথম সংসদ সদস্য। আমার জানা মতে, তার আগে কবরী সারোয়ার ছিলেন। তিনি ছিলেন সংরক্ষিত মহিলা আসনে। আমার পরে মমতাজ এসেছে। এবার তো আরো কজন মনোনয়ন পেলেন। ফেরদৌস পেল। সংস্কৃতি অঙ্গনে প্রতিনিধি সংখ্যা বাড়তে শুরু করেছে। এটাও আমি মনে করি আমাদের প্রধানমন্ত্রীর একটি সুবিবেচনা প্রসূত সিদ্ধান্ত। সংস্কৃতিকর্মীরা এটলিস্ট উৎসাহিত হবে।

:: মাহফুজ রহমান

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়