ঢাবি উপাচার্য : বিদেশিরা উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়

আগের সংবাদ

সিগন্যালের অপেক্ষায় তারা : ৮০ থেকে ১০০ আসনে জোট-মিত্রদের ‘ছাড়’ > ১৭ ডিসেম্বরের আগেই সমঝোতা

পরের সংবাদ

ছোট পর্দায় আকাশছোঁয়া পারিশ্রমিক

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হিন্দি ধারাবাহিকের জগতে এমন বহু তারকা রয়েছেন, পারিশ্রমিকের নিরিখে যারা বলিপাড়ার বড় বড়
তারকাদেরও টেক্কা দেন। এই তালিকায় রয়েছে দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া, হিনা খান, রণিত রায় এবং
রাম কাপুরের মতো ছোট পর্দার জনপ্রিয় তারকাদের নাম

‘ইয়ে রিস্তা কয়া কহেলতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা গড়ে তোলেন হিনা খান। পারিশ্রমিকের নিরিখে ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন তিনি। টেলিপাড়া সূত্রে খবর, ধারাবাহিকের প্রতিটি পর্বে অভিনয় করে এক থেকে সওয়া লাখ টাকা উপার্জন করেন হিনা।
‘বনু ম্যায় তেরি দুলহন’ এবং ‘ইয়ে হ্যায় মহব্বতে’র মতো হিন্দি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া। টেলিপাড়া সূত্রে খবর, ধারাবাহিকের প্রতিটি পর্বে অভিনয় করে ৮০ হাজার টাকা থেকে এক লাখ টাকা পারিশ্রমিক পান দিব্যাঙ্কা।
২০০৯ সালে ছোট পর্দায় ‘পবিত্র রিস্তা’ নামে একটি হিন্দি ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়। এই ধারাবাহিকে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন অঙ্কিতা লোখান্ডে। ছোট পর্দায় জনপ্রিয় হওয়ার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করতে দেখা যায় অঙ্কিতাকে। ‘মণিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ এবং ‘বাঘি ৩’ ছবিতে অভিনয় করেন তিনি। টেলিপাড়া সূত্রে খবর, আয়ের নিরিখে ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে অনেকটাই এগিয়ে রয়েছেন অঙ্কিতা। হিন্দি ধারাবাহিকের এক একটি পর্বে অভিনয় করতে ৯০ হাজার থেকে দেড় লাখ টাকা আদায় করেন অঙ্কিতা।
‘ইয়ে হ্যায় মহব্বতে’ হিন্দি ধারাবাহিকে দিব্যাঙ্কার সঙ্গে ছোট পর্দায় জুটি বেঁধে অভিনয় করেন কর্ণ পটেল। ‘কাহানি ঘর ঘর কি’, ‘কসৌটি জিন্দেগি কে’, ‘কসম সে’, ‘কস্তুরি’র মতো জনপ্রিয় হিন্দি ধারাবাহিক রয়েছে কর্ণের কেরিয়ারের ঝুলিতে।
টেলিপাড়া সূত্রে খবর, ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করতে এক থেকে সওয়া লাখ টাকা উপার্জন করেন কর্ণ।
বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন রণিত রায়। তবে ছোট পর্দার অভিনেতা হিসেবে রণিত জনপ্রিয়তা পান বেশি। টেলিপাড়া সূত্রে খবর, হিন্দি ধারাবাহিকে পর্ব প্রতি অভিনয় করতে সওয়া লাখ টাকা পারিশ্রমিক আদায় করেন রণিত। কানাঘুষো শোনা যায়, মাসে মাত্র ১৫ দিন শুটিং করেন তিনি।
‘কাহানি ঘর ঘর কি’ হিন্দি ধারাবাহিকে অভিনয় করে টেলিভিশনজগতে নিজের পরিচিতি গড়ে তোলেন সাক্ষী তনওয়ার। টেলিপাড়া সূত্রে খবর, হিন্দি ধারাবাহিকের প্রতিটি পর্বে অভিনয় করতে কমবেশি ৮০ হাজার টাকা পারিশ্রমিক নেন সাক্ষী।
জনপ্রিয় টেলি অভিনেতাদের তালিকার শীর্ষে রয়েছেন রাম কাপুর। ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’, ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’, ‘ক্যায়া হুয়া তেরা ওয়াদা’র মতো ধারাবাহিকের পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজ এবং ছবিতেও অভিনয় করেছেন রাম। টেলিপাড়া সূত্রে খবর, ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করতে সওয়া লাখ টাকা পারিশ্রমিক নেন রাম। কানাঘুষো শোনা যায়, মাসে মাত্র ১৫ দিন শুটিং করেন তিনি। বাকি সময় পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে কাটাতে পছন্দ করেন অভিনেতা।
‘দিল মিল গয়ে’, ‘গীত-হুয়ি সবসে পরায়ি’, ‘মধুবালা- এক ইশক এক জুনুন’, ‘এক থা রাজা এক থি রানি’, ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’ এবং ‘সিলসিলা বদলতে রিস্তো কা’ ধারাবাহিকে অভিনয় করে নিজের পরিচিতি তৈরি করেন দ্রাষ্টি ধামি। টেলিপাড়া সূত্রে খবর, হিন্দি ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয় করতে ৬০ হাজার টাকা পারিশ্রমিক নেন দ্রাষ্টি।
‘দেবো কে দেব- মহাদেব’ হিন্দি ধারাবাহিকে শিবের চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন মোহিত রায়না। টেলিপাড়া সূত্রে খবর, ধারাবাহিকের পর্বপ্রতি অভিনয় করতে এক লাখ টাকা পারিশ্রমিক আদায় করেন মোহিত।
হিন্দি ধারাবাহিক ‘সিআইডি’তে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছান শিবাজি সথম। টেলিপাড়া সূত্রে খবর, ধারাবাহিকের প্রতি পর্বে অভিনয়ের জন্য এক লাখ টাকা পারিশ্রমিক নেন তিনি। ‘লাগি তুঝসে লগন’, ‘কুমকুম ভাগ্য’, ‘লভ স্টোরি’র মতো হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে টেলি অভিনেতা মিশাল রাহেজাকে। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুম্বই ডায়েরিস ২৬/১১’ ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি। টেলিপাড়া সূত্রে খবর, সাম্প্রতিককালে টেলিভিশন জগতের সর্বোচ্চ উপার্জনকারী তারকাদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন মিশাল। হিন্দি ধারাবাহিকে প্রতি পর্বে অভিনয় করে দেড় লাখ টাকা আয় করেন তিনি।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়