ডেঙ্গুতে প্রাণহানি প্রায় ১৬শ, আক্রান্ত ছাড়াল ৩ লাখ

আগের সংবাদ

স্বস্তিতে নেই নৌকার মাঝিরা : ‘ডামি’ প্রার্থীর ছড়াছড়ি, জোট শরিক ও মিত্রদের ছাড়তে হবে ৮০ আসন

পরের সংবাদ

বান্ধবীকে বউ বানালেন পরমব্রত

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী বিয়ে করছেন। তারা যে খুব তাড়াতাড়ি বিয়ে করবেন, সে খবর অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। এমনকি এ বছর এর আগেও এক-দুইবার গুঞ্জন ছড়িয়েছিল, তারা গোপনে বিয়ে করে ফেলেছেন।
নতুন খবর, গতকাল বিয়েতে আবদ্ধ হয়েছেন পরমব্রত-পিয়া। সংগীত শিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া। তাদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। বিয়ে ভাঙার পর দু’জনই যৌথভাবে সমাজমাধ্যমে তার ঘোষণা করেছিলেন। কিন্তু সে সময়ই খবর রটেছিল, পরমব্রতের সঙ্গে পিয়া প্রেম করছেন বলেই নাকি অনুপমের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন পিয়া। যদিও সে কথা সে সময় পরমব্রত নাকচ করে দিয়েছিলেন। তিনি বারবার বলেছিলেন, তারা শুধুই খুব ভালো বন্ধু। তবে তারপর সময় অনেকটা পেরিয়েছে। দু’জনে যে সত্যিই প্রেম করছেন, সে কথা অনেক দিন ধরেই পরিষ্কার হচ্ছিল ধীরে ধীরে। যদিও তারা কোনোদিনই প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে সম্পর্কের কথা যে হেতু খুব বেশি দিন আড়ালে রাখা যায় না, এ ক্ষেত্রেও তাই হয়েছিল। পরমব্রত যে পিয়ার বাড়িতে যাতায়াত বাড়িয়েছেন, সে কথাও জানা গিয়েছিল। মাঝে পরমব্রত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন দীর্ঘদিন। সে সময় পিয়াও গিয়েছিলেন দেখা করতে।
কিছু দিন আগেই পিয়া এবং তার মায়ের সঙ্গে পরমব্রতকে ভারতের পার্ক স্ট্রিটের এক রেস্তোরাঁয়ও দেখা গিয়েছিল। বহু দিন থেকেই শোনা যাচ্ছিল, তারা এই নভেম্বরেই বিয়ে করছেন। পিয়ার বাড়ির লোকদের সঙ্গে পরমব্রতের ঘনিষ্ঠতা সেই ইঙ্গিতই দিচ্ছিল।
অবশেষে জানা গেছে, গতকাল সন্ধ্যায় বিয়ে করেছেন দু’জন। তবে খুব এলাহি ভাবে বিয়ের আয়োজন করেননি তারা। খুবই কম সংখ্যা নিমন্ত্রিতদের। মূলত পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর
উপস্থিতিতে বিয়ে হয় দু’জনের। টলিউডের বিশেষ কাউকেই সেভাবে ডাকেননি তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়