রায়েরবাগ : ছেলেকে বাঁচাতে গিয়ে বখাটেদের কিলঘুষিতে বাবা নিহত

আগের সংবাদ

মিত্রদের আসনে ‘সমন্বয়’ : জোট শরিকসহ অন্য শীর্ষ নেতাদের ছাড় দেবে আ.লীগ, চূড়ান্ত সিদ্ধান্ত শিগগিরই

পরের সংবাদ

গাঁটছড়া বাঁধছেন রণদীপ-লিন

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডে আবারো বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা রণদীপ হুদা। পাত্রী লিন লাইশরাম। একটা লম্বা সময় সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা রণদীপ। ‘রং রসিয়া’ ছবির সময় নাকি প্রেমে পড়েন নন্দনা সেনের। বারবার বাঙালি অভিনেত্রীদের সঙ্গে নাম জড়িয়েছে রণদীপের। এবারের প্রেমকে পরিণীতিতে রূপান্তর করছেন এ নায়ক। পাত্রীও কিন্তু এই গø্যামার জগতেরই অংশ। পোশায় মডেল এবং অভিনেত্রী। ৪৭ বছর বয়সে বিয়ে করতে চলেছেন রণদীপ। ভারতের মনিপুরের বাসিন্দা লিনের বয়স ৩৭ বছর। দুজনের বয়সের পার্থক্য প্রায় ১০ বছর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই বিয়ের খবর জানিয়েছেন রণদীপ। আগামী ২৯
নভেম্বর লিনের নিজের শহর মনিপুরে এক ঐতিহ্যবাহী মনিপুরী রীতির মাধ্যমে গাঁটছড়া বাঁধবেন। মনিপুরের ইমফলে আগামী ২৯ নভেম্বর বিয়ে করবেন তারা। তারপর মুম্বাইতে রিসেপশনের আয়োজন করেছেন। গত বছর দীপাবলির সময় প্রথমবার বান্ধবী লিনের সঙ্গে সবার আলাপ করিয়ে দিয়েছিলেন রণদীপ। এবার একেবারে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে নতুন জীবন শুরু করবেন তারা। বিয়েতে মনিপুরের পোশাকে সাজবেন বর-কনে। বিয়ের থিম মহাভারত থেকে অনুপ্রাণিত। মহাভারত মহাকাব্যের থিমে সেজে উঠবে লিন এবং রণদীপের বিবাহ আসর। লিন লাইশরামকে শেষ দেখা গিয়েছিল সুজয় ঘোষের ‘জানে জান’ সিনেমায়। এ ছাড়া লিন একটি জুয়েলারি ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়