রুহুল কবির রিজভী : দলছুটদের দিয়ে নতুন দল বানাচ্ছে সরকার

আগের সংবাদ

তারুণ্য অভিজ্ঞতা স্বচ্ছতা : ২৯৮ আসনে দলীয় প্রার্থী মনোনয়ন ঘোষণা করল ক্ষমতাসীন আওয়ামী লীগ

পরের সংবাদ

রায়েরবাগ : ছেলেকে বাঁচাতে গিয়ে বখাটেদের কিলঘুষিতে বাবা নিহত

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলীর রায়েরবাগে ছেলেকে বাঁচাতে গিয়ে বখাটেদের কিলঘুষির আঘাতে আব্দুর রহিম খান (৭০) নামে এক বাবা নিহত হয়েছেন।
গতকাল শনিবার দুপুর ১২টার দিকে রায়েরবাগ মেরাজনগরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম খান রায়েরবাগের মেরাজনগরের সি ব্লকের বাসিন্দা।
নিহতের ছেলে রাকিবুল ইসলাম জানান, মেরাজনগরে তাদের নিজেদের বাড়ির সামনে ফাঁকা মাঠে প্রায়ই আড্ডা দেয় ও মাদকদ্রব্য সেবন করে কিছু বখাটে যুবক। গতকালও কিছু ছেলে সেখানে আড্ডা দিচ্ছিল ও হট্টগোল করছিল। তখন হট্টগোল করতে নিষেধ করেন রাকিবুল ইসলাম। তবে এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করতে থাকে আব্দুল্লাহ, ইলিয়াছ, সিয়াম নামে ৩ বখাটে। এ সময় ছেলেকে বাঁচাতে এগিয়ে আসে বাবা আব্দুর রহিম খান। তাকেও মারধর করে এই বখাটেরা।
এতে অচেতন হয়ে পড়লে দ্রুত আব্দুর রহিম খানকে উদ্ধার করে স্থানীয় রায়েরবাগ ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মারধরের কারণে ওই বৃদ্ধ মারা যান বলে অভিযোগ করছেন তার স্বজনরা। ঘটনাটি থানা পুলিশ তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়