রায়েরবাগ : ছেলেকে বাঁচাতে গিয়ে বখাটেদের কিলঘুষিতে বাবা নিহত

আগের সংবাদ

মিত্রদের আসনে ‘সমন্বয়’ : জোট শরিকসহ অন্য শীর্ষ নেতাদের ছাড় দেবে আ.লীগ, চূড়ান্ত সিদ্ধান্ত শিগগিরই

পরের সংবাদ

‘ইন্সপেক্টর শিবানী’ ফিরছেন

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডের বাঙালি চিত্রনায়িকা রানী মুখার্জি। চলতি বছরই পূর্ণ করেছেন বলিউড সিনেমায় যাত্রার সাতাশ বছর। সদ্যই নতুন সিনেমার খবর দিলেন অভিনেত্রী। আরো একবার রানীকে দেখা যাবে ইন্সপেক্টর শিবানী শিবাজি রায়ের ভূমিকায়। ‘মারদানি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে ফিরছেন তিনি।
জানা গেছে, ইতোমধ্যে এর চিত্রনাট্য লেখার কাজ শেষ করেছেন পরিচালক গোপী পুত্ররণ। রানীর স্বামী ও চলচ্চিত্র প্রযোজক আদিত্য চোপড়া থেকেও পেয়েছেন সম্মতি। তবে রানী ছাড়া এখন পর্যন্ত অন্যান্য কাস্ট চূড়ান্ত হয়নি।
শোনা যাচ্ছে, আগামী বছর শুরু হতে পারে সিনেমার শুটিং। গণমাধ্যমে এক সাক্ষাৎকারে রানী মুখার্জি জানিয়েছিলেন, তিনি শিবানীর চরিত্রে আবারো অভিনয় করতে চান। অভিনেত্রীর কথায়, “আমি যখন ‘মারদানি ২’ করি, তখন আমি বেশ নার্ভাস ছিলাম, কারণ আমি এর আগে কখনো সিক্যুয়েল করিনি। কারণ যখনই একটি চলচ্চিত্র শেষ হয় তখন আমি আমার চরিত্রগুলোকে পেছনে ফেলে দিই এবং তারপরে আমি জানি না যে আমি আবার সেই অংশটি পুনরায় প্রকাশ করতে পারব কিনা! ‘মারদানি ২’ করে আমি অবাক হয়েছিলাম যে আমি অংশটি পুনরায় প্রকাশ করতে পেরেছি। তাই এখন আমি এটিকে আবার ‘মারদানি ৩’ রূপে পুনরায় প্রকাশ করতে চাই।
যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘মারদানি’ মুক্তি পায় ২০১৪ সালে, যা বক্স অফিসে সাফল্যের পাশাপাশি দর্শকপ্রিয়তাও অর্জন করে। এরপর ২০১৯ সালে ‘মারদানি ২’ আনেন এই অভিনেত্রী। চলতি বছর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার মাধ্যমে পর্দায় ফেরেন রানী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়