ডিবিতে অভিনেত্রী তিশার অভিযোগ : লুবাবার অভিযোগকারী আটক

আগের সংবাদ

সমঝোতা হলে পুনঃতফসিল : সুযোগ আছে সংবিধানে > আপত্তি নেই আওয়ামী লীগের > সিদ্ধান্ত নিতে হবে ১০ দিনের মধ্যেই

পরের সংবাদ

তানজিন তিশাকে ক্ষমা চাইতে বললেন সাংবাদিকরা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে আল্টিমেটাম দিয়েছে বিনোদন অঙ্গনের সাংবাদিকরা। এক সাংবাদিককে হুমকি দেয়ায় রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে মানবন্ধন করেছে টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। এসময় বক্তারা তানজিন তিশাকে উদ্দেশ করে বলেন, তানজিন তিশা, আপনি নানা সময়ে সাংবাদিকের সঙ্গে বাজে আচরণ করেছেন। আপনার বিরোদ্ধে অভিযোগ রয়েছে অনেক। আপনার বিষয়ে আমরা সব জানি, এবার আপনার আপনি থামুন।
গতকাল দুপুর আড়াইটায় শুরু হওয়া মানববন্ধনে প্রায় ঘণ্টাখানেক ধরে বক্তব্য দেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। এর আগে সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে সাইবার বুলিং এর অভিযোগ তোলেন অভিনেত্রী তানজিন তিশা। সোমবার এই অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান আলোচিত এই অভিনেত্রী। এছাড়া তামিমের সঙ্গে ফোনালাপে সাংবাদিকদের উড়িয়ে দিতে চাইলেও পরে ফেসবুকে ক্ষমা চেয়েছেন। কিন্তু সেই পোস্ট মুছে দিয়ে ডিবি অফিসের পথে হাঁটলেন।
তামিম আসলে কী বলেছিলেন তিশাকে? এ বিষয়ে গণমাধ্যমের হাতে তিশার সঙ্গে তামিমের কথপোকথনের একটি স্ক্রিন শট এসেছে। যেখানে তামিম তার পরিচয় ও পদবী দিয়ে হোয়াটসঅ্যাপে টেক্সট করেন তিশাকে। এরপরে জানতে চান তিশা অ্যাবরশন করিয়েছেন, বিষয়টি মিডিয়ায় আলোচনা চলছে। তিশা প্রশ্ন শুনে অবাক হন। এরপর তামিম বলেন, ‘হ্যাঁ, এমনটাই ছড়াচ্ছে আপনি এটা ছড়ানোর আগেই একটা স্টেটমেন্ট দেন, প্লিজ।’ ক্ষমা চেয়ে করা পোস্টটি মুছে ফেলার বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি পোস্ট করার পর দেখি সেটা নিয়ে অনেক কথা হচ্ছে। ওই পোস্টের কারণে আমি বুলিংয়ের শিকার হচ্ছিলাম। এ জন্য পোস্টটি ডিলিট করে দিতে বাধ্য হয়েছি।
পরে তিনি বলেন, তামিম নামে বেসরকারি টিভি চ্যানেলের এক সাংবাদিক অডিও ফাঁস করেছে বলে অভিযোগ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তিনি বলেন, আমি ডিবি কার্যালয়ে এসেছি শুধু লাস্ট কয়েক দিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি তাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়