ডেঙ্গুতে কমেছে রোগী ও মৃতের সংখ্যা

আগের সংবাদ

দ্বাদশ জাতীয় নির্বাচন ৭ জানুয়ারি : সব দলকে নির্বাচনে অংশ নেবার উদাত্ত আহ্বান > আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোরভাবে দায়িত্ব পালনের নির্দেশ

পরের সংবাদ

‘ডন-৩’ এ থাকতে পারেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক :
২০০৬ এর বলিউড সিনেমা ‘ডন’ এবং ‘ডন ২’-এ প্রিয়াঙ্কা চোপড়ার অসাধারণ অভিনয় সবার নজর কাড়ে। প্রবল জনপ্রিয়তা পায় প্রিয়াঙ্কার চরিত্রটি। তাই ফের একবার ‘ডন ৩’-এ তাকে দেখার জন্য আগ্রহী দর্শকরা। যদিও এবার শাহরুখের বিপরীতে নয়, রণবীর সিংয়ের বিপরীতে দেখা যেতে পারে তাকে। কিছুদিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। মূলত এই সিনেমার ব্যাপারে কথা বলার জন্যই নাকি দেশে এসেছিলেন তিনি। ‘ডন ৩’ ছবিতে রোমা ভগত চরিত্রে তাকে দেখা যেতে পারে।
জানা গেছে, ‘ডন ৩’ এর টিম সত্যিই প্রিয়াঙ্কাকে এই চরিত্রতে অভিনয় করার জন্য অনুরোধ করছে। এর আগেও প্রিয়াঙ্কা যখন ভারতে আসেন, তখন এই ছবির বিষয়ে বেশ কয়েকটি বৈঠক হয়। তবে এখনো বিষয়টি নির্মাতাদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।
এর আগে ‘ডন’ এর ২০০৬ সালের রিমেক এবং ২০১১ সালের সিক্যুয়েলে শাহরুখের বিপরীতে দেখা যায় তাকে। ফারহানের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ এবং তিনি এই ছবিতে তাকে রাখতে চাইছেন।
অন্যদিকে শাহরুখ আর এই প্রকল্পের সঙ্গে যুক্ত না থাকায় এই পরিকল্পনা বাস্তবেও পরিণত হতে পারে। পরিচালক ফারহান আখতার এখন তার সব মনোযোগ এই সিনেমায় দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়