ডেঙ্গুতে কমেছে রোগী ও মৃতের সংখ্যা

আগের সংবাদ

দ্বাদশ জাতীয় নির্বাচন ৭ জানুয়ারি : সব দলকে নির্বাচনে অংশ নেবার উদাত্ত আহ্বান > আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোরভাবে দায়িত্ব পালনের নির্দেশ

পরের সংবাদ

আসছে ‘কাবুলিওয়ালা’

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সুদূর আফগানিস্তান থেকে কলকাতায় আসা রহমত আলি মিনির মধ্যে খুঁজে পেয়েছিলেন নিজের সন্তানকে আর রহমতের পিতৃসত্তা ঘর করে নিয়েছিল সাধারণ বাঙালির মনে। রবীন্দ্রনাথ ঠাকুর রচিত এই গল্প নিয়েই আসছে টলিউডের সিনেমা ‘কাবুলিওয়ালা’। সিনেমাটি পেক্ষাগৃহে পা বাড়াবে বড়দিনে। ছবিতে রহমতের চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। ফলে শুরু থেকেই এই ছবিকে ঘিরে অনুরাগীদের কৌতূহল বেড়েছে। সুমন ঘোষ পরিচালিত এই ছবির প্রেক্ষাপট এবং নির্মাণ নিয়েও চর্চা শুরু হয়েছে। এর আগেও বড় পর্দায় রবীন্দ্রনাথ ঠাকুরের এই অসাধারণ লেখনী নিয়ে হয়েছে সিনেমা। বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই। গতকাল আন্তর্জাতিক শিশু দিবস উপলক্ষে নির্মাতারা সিনেমার পোস্টার প্রকাশ্যে আনলেন। পোস্টারে দেখা যাচ্ছে, কলকাতার রাস্তায় কাবুলিওয়ালার হাত ধরে হেঁটে আসছে ছোট্ট মিনি। সিনেমায় মিনির চরিত্রে অভিনয় করেছেন অনুমেঘা কাহালি। অনুমেঘাকে এর আগে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই সিরিয়ালে। সেখান থেকেই সবার মন কেড়ে নিয়েছিল সে, মিষ্টি চরিত্রে। আর মিঠুনের প্রতি বাঙালি দর্শকের অপার ভালোবাসা তো আছেই। সব মিলিয়ে বড় দিনের বড় উপহার হতে চলেছে কাবুলিওয়ালা। অন্যদিকে মিনির বাবা অরবিন্দের চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। মিনির মা স্নেহলতার চরিত্রে রয়েছেন সোহিনী সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়