বাস মালিক সমিতি বিএনপির অবরোধ মানবে না

আগের সংবাদ

দিনক্ষণ ঘোষণার অপেক্ষা : নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে কালই, ভোট জানুয়ারির প্রথমার্ধে

পরের সংবাদ

বলিউড তারকাদের দীপাবলি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সম্প্রতি বাড়িতে দিওয়ালি পার্টি রেখেছিলেন কারিনা কাপুর ও সাইফ আলি খান। আর সেখানেই বলিউড তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো।
আলিয়া ভাট, রণবীর কাপুর থেকে কারিশমা কাপুর ও সারা আলি খান। পার্টিতে আসা তারকারা বন্দি হয়েছেন ছবি শিকারিদের ক্যামেরায়। সাইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কারিনার দীপাবলির অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। প্রথম ছবিতে সাইফ, কারিনা ও কুণাল খেমুর সঙ্গে পোজ দিয়েছিলেন সোহা। পার্টিতে ছিলেন সাইফের মা বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। খান পরিবার মিলেও একটি ছবি তোলেন। সাইফের আরেক বোন সাবাও পার্টির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ছবিতে রয়েছেন সাইফ, কারিনা ও শর্মিলা। সঙ্গে আছেন সাবা, সোহা ও ইব্রাহিম আলি খান।
পার্টিতে আলিয়া আর রণবীরের পাশাপাশি এসেছিলেন নীতু কাপুরও। নীতু ও আলিয়ার একটি ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি নীতু দিয়েছিলেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে। কারিনার পরিবার থেকে, রণবীর কাপুর এবং ববিতাও এসেছিলেন পার্টিতে।
দিওয়ালি পার্টির সাজের ছবি কারিনাও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সাইফ আলি খানের সঙ্গে তার কয়েকটি ছবি শেয়ার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়