বাস মালিক সমিতি বিএনপির অবরোধ মানবে না

আগের সংবাদ

দিনক্ষণ ঘোষণার অপেক্ষা : নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে কালই, ভোট জানুয়ারির প্রথমার্ধে

পরের সংবাদ

‘টাইগার-৩’র সঙ্গে সালমান-ক্যাটরিনার দীপাবলি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডে¯ : অবশেষে প্রতীক্ষার অবসান হলো সালমান-ক্যাটরিনার বহু প্রতীক্ষিত সিনেমা টাইগার-৩। আর প্রথম দিনেই উচ্ছ¡াস ছিল চোখে পড়ার মতো। রবিবার ১২ নভেম্বর দিওয়ালির ঠিক আগে হলে মুক্তি পেয়েছে সালমান খানের টাইগার-৩। আর মুক্তির সঙ্গে সঙ্গেই দর্শকের প্রচুর ভালোবাসা পাচ্ছে এই সিনেমা। আকর্ষণীয় স্টোরি টেলিং থেকে শুরু করে সালমানের ধুমধাড়াক্কা অ্যাকশন। প্রথম দিনই এই ছবি দেখে ফেলেন ক্যাটরিনার স্বামী ভিকি। বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনা ও তার প্রাক্তনের যুগলবন্দি কেমন লাগল, তা জানালেন তিনি। অভিনেতা সামাজিক যোগাযোগমাধ্যমে ছবির পোস্টার প্রকাশ করে লেখেন, ‘সত্যি বলতে টাইগার-৩ প্রকৃত অর্থেই ২০২৩-এর দীপাবলির উপহার। কী দুর্দান্ত লাগল, জোয়া, টাইগার ও আতিশকে। যশরাজের টিমকে অনেক শুভেচ্ছা।’ সালমানের সিনেমা দেখে দর্শকরাও দিচ্ছেন দারুণ সব প্রতিক্রিয়া? এক সালমান ভক্ত লিখেছেন, ‘গায়ের রোম খাড়া করে দিয়েছে। নিঃসন্দেহে সালমানের ক্যারিয়ারের বেস্ট পারফরম্যান্স। ক্লাইম্যাক্সের লড়াই ভয়ংকর। দুর্দান্ত সম্পাদনা। হলিউডের লেভেলের সিনেমা হয়েছে।’ আরেক সালমান ভক্ত লিখেছেন, ‘এইমাত্র টাইগার-৩ দেখেছি। এটি বছরের সেরা চলচ্চিত্র। পাঠানের চেয়ে যে কোনো দিক থেকে ভালো।’
আপনি এটিকে একটা মাস্টারপিস বলতে পারেন।’ মনীশ শর্মা পরিচালিত এই ছবিতে সালমান খান ও ইমরান হাশমি ছাড়াও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, আশুতোষ রানা, রেবতী, ঋধি ডোগরা, কুমুদ মিশ্র প্রমুখ। এছাড়া শাহরুখ খান ও হৃতিক রোশনকে দেখা যাবে অতিথি চরিত্রে।
উল্লেখ্য, যশরাজ ফিল্মসের তুমুল জনপ্রিয় স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা ‘টাইগার ৩’। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’ ছবিগুলো মুক্তি পেয়েছে এবং প্রতিটি ছবিই বিপুল সাফল্য পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়