বাড়তি দামে রাজি বৈশ্বিক ফ্যাশন ব্র্যান্ডগুলো

আগের সংবাদ

ঝিনুকের দেশে রেলের হুঁইসেল > সৃষ্টি নয়, ওরা জানে ধ্বংস : প্রধানমন্ত্রী > ট্রেনে চড়ে ২৬ মিনিটে কক্সবাজার থেকে রামু

পরের সংবাদ

আসছে ‘থ্রি-ইডিয়টস’র সিক্যুয়েল

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

‘থ্রি-ইডিয়টস’-এর সিক্যুয়েল আসছে। এ খবর বহুদিন ধরেই শোনা যাচ্ছে। তবে এটা সত্যিই কবে আসছে, কে বানাচ্ছেন, কোনো কিছুই স্পষ্ট ছিল না। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন পরিচালক, প্রযোজক বিধু বিনোদ চোপড়া। যিনি কিনা মূল ‘থ্রি-ইডিয়টস’-এর প্রযোজক ছিলেন।
সম্প্রতি এক সাক্ষাৎকারে বিধু বিনোদ চোপড়া বলেন, ‘থ্রি-ইডিয়টস’-এর সিক্যুয়েল নিয়ে আমি সত্যিই ভীষণ উৎসাহিত। আমিই এই ছবির পরিচালনা করব। প্রসঙ্গত, এর আগে ‘থ্রি-ইডিয়টস’-এর পরিচালনা করেছিলেন রাজকুমার হিরানি। আর ছবির প্রযোজনা করেছিলেন বিধু বিনোদ চোপড়া। পাশাপাশি, রাজকুমার হিরানি, অভিজাত যোশির সঙ্গে মিলে চিত্রনাট্যও লিখেছিলেন বিধু বিনোদ। যদিও ছবির গল্প লিখেছিলেন চেতন ভগত। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি ছিল ব্লকবাস্টার। ৫৫ কোটির এই ছবিটি আয় করেছি ৪৬০ কোটি। তবে এবার ‘থ্রি-ইডিয়টস’-এর সিক্যুয়েল হলে পরিচালনা, প্রযোজনা দুটিই করতে চান বিধু বিনোদ চোপড়া। তবে এই ছবির কাজ কবে শুরু হবে, তাতে আগের অভিনেতারাই থাকছেন কিনা তা স্পষ্ট নয়। এদিকে আবার ‘মুন্নাভাই এমবিবিএস’- ফ্রাঞ্চাইজির ছবি তৃতীয় ভাগ আনার পরিকল্পনার কথাও জানিয়েছেন বিধু বিনোদ চোপড়া। এর আগে ‘মুন্নাভাই গইইঝ’, ‘লাগে রহো মুন্নাভাই’-বানিয়েছিলেন তিনি। এই দুটি ছবিরও প্রযোজনা করেছেন বিধু বিনোদ চোপড়া।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়