ডেঙ্গু পরিস্থিতি : ছুটির দিনে রোগী ও মৃত্যু দুইই কম

আগের সংবাদ

কদর বেড়েছে বোমাবাজদের : ২০১৪-১৫ সালের স্টাইলে আগুন-বোমা, পুরনো সন্ত্রাসীরা সক্রিয়, মাঠে নতুন বোমাবাজ

পরের সংবাদ

আন্ডারওয়্যারের মডেল নেইমার

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্যাশনবিশ্বে বেশ আলোচিত একটি ব্র্যান্ড স্কিমস। প্রতিষ্ঠার চার বছর পর এবার প্রথমবারের মতো স্কিম পুরুষদের জন্য আলাদা একটি লাইন লঞ্চ করেছে।
ফ্যাশন ও বিউটি মোগল কিম কার্ডাশিয়ানের এই শেপওয়্যার ব্র্যান্ড বডি পজিটিভিটি ও ইনক্লুসিভ ফ্যাশন প্রচার করার জন্য বেশ বিখ্যাত।
প্রথমবারের মতো পুরুষদের জন্য আন্ডারগার্মেন্টস এর এই কালেকশনের ক্যাম্পেইনের মডেল হয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার নেইমার। জানা যায়, স্কিমস মেনস নামের নতুন এই লাইনের ক্যাম্পেইনের জন্য মডেল হয়েছেন তিনজন বিখ্যাত খেলোয়াড়, যার মধ্যে অন্যতম হলেন এই সময়ের আলোচিত ফুটবলার নেইমার জুনিয়র। বাকি দুজন হলেন আমেরিকার সানফ্রান্সিসকো ফরটি নাইনারস রাগবি দলের সদস্য নিক বোসা এবং আমেরিকার ওকলাহোমা সিটি থান্ডার দলের সদস্য কানাডিয়ান বাস্কেটবল খেলোয়াড় শাই গিলজিয়াস-আলেক্সান্ডার, ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এই ক্যাম্পেইনের ছবি ও ভিডিও।
নতুন এই লাইনে কটন, স্ট্রেচ, স্পোর্টস নামে তিনটি বিভাগ রয়েছে। প্রতিটি বিভাগে আছে অত্যন্ত আরামদায়ক ব্রিফস, বক্সার, ট্যাংক ও টিশার্ট। নতুন এই লাইনে স্কিমের সিগনেচার কালার টোন যেমন কালো, বাদামি, জলপাই, ধূসর, সাদা রংগুলোই বেশি প্রাধান্য পেয়েছে।

ছবি: ইন্সটাগ্রাম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়