ডেঙ্গুতে মৃত্যু ৮ জনের, নতুন রোগী ১৭০৮

আগের সংবাদ

নির্বাচনের প্রস্তুতি চূড়ান্ত : ক্ষণগণনা শুরু > রাষ্ট্রপতির সঙ্গে ইসির সাক্ষাৎ ৫ নভেম্বর > তফসিল ১৪ নভেম্বর, ভোট ৭ জানুয়ারি

পরের সংবাদ

৩ নভেম্বর ভারতের হলে ‘প্রিয়তমা’

প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত সুপারহিট ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে ভারতে। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন দ্য অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি।
অভি জানান, আগামী ৩ নভেম্বর ভারতের তিনটি রাজ্য পশ্চিমবঙ্গ, আসাম ও ত্রিপুরায় মুক্তি পাবে ‘প্রিয়তমা’। সেখানে ছবিটি পরিবেশনা করছেন সত্যদ্বীপ সাহা নামের এক ব্যক্তি। তিনটি রাজ্যে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে একযোগে ছবিটি চলবে বলে জানিয়েছেন তারা। ‘প্রিয়তমা’ নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল।
এছাড়া আছেন লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, ডন, শিবা শানু প্রমুখ। এটি প্রযোজনা করেছে ভার্সেটাইল মিডিয়া। বাংলাদেশে ‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছিল গত কুরবানির ঈদে। এরপর বিপুল দর্শকপ্রিয়তার জেরে যুক্তরাষ্ট্র, কানাডাসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায় এবং দারুণ সাড়া পায়।
গত ২২ আগস্ট ছবিটি ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে।
এদিকে শাকিব খান বর্তমানে ভারতেই অবস্থান করছেন। অংশ নিচ্ছেন নতুন সিনেমা ‘দরদ’-এর শুটিংয়ে। অনন্য মামুনের নির্মাণে এই ছবিতে তার নায়িকা বলিউডের সোনাল চৌহান। বারানসীতে হচ্ছে ছবির প্রথম লটের শুটিং। নির্মাণ শেষে এটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় একযোগে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়