কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

জামালপুর : ইমাম ও খতিবদের সঙ্গে আ.লীগ নেতার সভা

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি : নৌকার প্রার্থীকে জয়ী করতে জামালপুর সদর উপজেলার প্রায় ১৫শ মসজিদের ইমাম ও খতিবদের সঙ্গে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে শহরের মির্জা আজম অডিটোরিয়ামে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জামালপুর-৫ সদর আসনের এমপি মনোনয়নপ্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরী। মাওলানা আক্তারুজ্জামান সিদ্দিকীর সভাপতিত্বে ও মাওলানা মাসউদ হুসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জি এস এম মিজানুর রহমান, সোহরাব হোসেন বাবুল, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন, মুফতি মনিরুল ইসলাম, মুফতি আব্দুল্লাহ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আলাউদ্দিন, মাওলানা হারুন, মাওলানা মেরাজুর রহমান জামালপুরীসহ বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবরা।
এ সময় ইমাম ও খতিবরা তাদের বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমাম-খতিবদের সবসময় খোঁজখবর রাখেন। তিনি ইতোমধ্যেই সারাদেশে মডেল মসজিদ তৈরির মাধ্যমে তা প্রমাণ করেছেন। এ সময় ইমাম/খতিবরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। আলোচনা সভা শেষে দেশ জাতির কল্যাণে দোয়া করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়