৯ দাবি নিয়ে ‘কৃষক ক্ষেতমজুর গণমঞ্চের’ আত্মপ্রকাশ

আগের সংবাদ

গেমিং শিল্পে নজর সিঙ্গাপুরের

পরের সংবাদ

যেমন কাটল মল্লিক বাড়ির পূজা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পরনে লাল সরু পাড় সাদা সুতির শাড়ি, লাল ম্যাচিং ব্লাউজ, গলায় সোনার হার, কানে ঝুমকো, আর হাতে শাঁখা-পলা। সিঁথি থেকে গাল, সিঁদুরে রাঙা কোয়েল মল্লিক। এ ছবি মল্লিক বাড়ির সিঁদুর খেলার। কোয়েলের পাশে দেখা গেল নিসপাল সিং রানেকেও। তারও মুখ সিঁদুর রাঙা। মল্লিক বাড়িতে বিজয়া দশমীর বেশকিছু ছবির কোলাজ ভিডিও আকারে পোস্ট করেছেন কোয়েল। তবে শুধু কোয়েল আর নিসপাল সিং রানে নয়, কোয়েলের পোস্টে দেখা যাচ্ছে তাদের সাড়ে ৩ বছরের ছেলে কবীরকেও। রয়েছেন অভিনেতা রঞ্জিৎ মল্লিক, তার স্ত্রী দীপা মল্লিককেও দেখা গেল ‘মা’ দুর্গাকে বরণ করে নিতে। দেখা গেছে, মল্লিক বাড়ির আরো অনেক বর্ষীয়ান সদস্যকেও। তবে শুধু মল্লিক বাড়ির সদস্যরাই নয়, বহু মানুষই বিজয়া দশমীতে মল্লিক বাড়িতে গিয়ে সিঁদুর খেলেন। সিঁদুর খেলার পাশাপাশি দেবী বরণের এক টুকরো ভিডিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েল। সঙ্গে সবাইকে জানিয়েছেন বিজয়া দশমীর শুভেচ্ছা। এ বছর মল্লিক বাড়ির দুর্গাপূজার ভিডিও সোশ্যাল মিডিয়ায়

পোস্ট করেছিলেন কোয়েল মল্লিক। প্রসঙ্গত, কোয়েলদের এই মল্লিক বাড়ির দুর্গাপূজার ইতিহাস বহু পুরনো। শুরুটা হয়েছিল ১৯২৫ সালে, তারপর থেকে সেই একই ধাঁচে মল্লিক বাড়িতে পূজা হয়ে আসছে। ৯৮ বছর আগে মল্লিক বাড়িতে দুর্গাপূজার শুরু করেছিলেন রাধা মাধব মল্লিকের ছেলেরা। তারপর থেকে সেই একই ধাঁচে পূজা হয়ে আসছে। এবারো মল্লিক বাড়ির পূজায় নাতি কবীরের সঙ্গে মিলে কাঁসর বাজালেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিৎ মল্লিক।
এ ছাড়াও পূজার নানা মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েল।

– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়