৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি : গাইবান্ধায় জি এম কাদের

আগের সংবাদ

শারদীয় দুর্গোৎসব : শুভ চেতনা সঞ্চারিত হোক সবার মনে

পরের সংবাদ

পাথরঘাটা : মনোনয়নপ্রত্যাশী জাবির হোসেনের মতবিনিময়

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটায় আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জাবির হোসেন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। গত বৃহস্পতিবার বিকালে পাথরঘাটা প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নানা প্রশ্নের জবাব দেন তিনি।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জাবির হোসেনের সহধর্মিণী অ্যাডভোকেট নাজমুন নাহার রনিসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা। সাংবাদিক মির্জা শহিদুল ইসলাম খালেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক জাকির হোসেন খান, অমল তালুকদার, ইমরান হোসেন প্রমুখ।
পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধুর একান্ত সহচর মরহুম হাজী আব্দুল মজিদ মিয়ার ছেলে জাবির হোসেন বলেন, আমি ২০১৮ সালের সংসদ নির্বাচনেও দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলাম। তখন আমাকে বঞ্চিত করে যাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে তার পক্ষে কাজ করে তাকে বিজয়ী করেছি। তাই আমি মুক্তিযুদ্ধের পক্ষের বিধায় আমার স্থান থেকে আমি এবারো দলীয় মনোনয়নপ্রত্যাশী। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে দেশের দ্বিতীয় বৃহত্তম মৎস্য বন্দরকে আধুনিকায়নসহ ইলিশ গবেষণা ইনস্টিটিউট স্থাপন করা হবে। এছাড়াও বরগুনাকে একটি পর্যটন জোন হিসেবে গড়ে তুলে দেশের অর্থনৈতিক উন্নয়নে সর্বোচ্চ ভূমিকা রাখব।
অনুষ্ঠানে প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ এবং সাধারণ সম্পাদক আমিন সোহেলসহ অন্যান্য সাংবাদিক বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং তার সমাধানে তিনি মনোনয়ন না পেলেও কাজ করে যাওয়ার ইচ্ছা পুনর্ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়