যুদ্ধাপরাধ মামলা : ৩ বছর আত্মগোপনে থাকা আসামি বিহারী আনোয়ার গ্রেপ্তার

আগের সংবাদ

দুই দলের মহারণের প্রস্তুতি : বিএনপির মহাসমাবেশ-মহাযাত্রা, রাজপথ দখলে রাখতে চায় আ.লীগ, সংঘাতের শঙ্কা

পরের সংবাদ

৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি : গাইবান্ধায় জি এম কাদের

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। কারো সঙ্গে জোটে যাবে না দলটি। এককভাবে নির্বাচনের জন্য ইতোমধ্যেই প্রস্তুতি নিয়েছে তারা।
গতকাল বৃহস্পতিবার সকালে গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জাতীয় পার্টি জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা জানান জি এম কাদের। জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এ সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।
জি এম কাদের আরো বলেন, নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। অথচ সরকার উন্নয়নের গালগল্প শোনাচ্ছে। এ সময় সরকারের কঠোর সমালোচনা করেন তিনি।
প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দেশ এখন আমলাদের হাতে বন্দি। আমলাতান্ত্রিক জটিলতায় মানুষকে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করে দুর্নীতিবাজরা অবৈধভাবে অর্থ উপার্জন করে ফুলে ফেঁপে উঠেছে। তারা বিদেশে অর্থ পাচার করে দেশকে প্রায় পঙ্গু বানিয়ে ফেলেছে।
সম্মেলনে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক, সাবেক এমপি আব্দুর রশিদ সরকার। জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সরওয়ার হোসেন শাহীন ও সদস্য রেজাউন্নবী রাজুর পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টির কোচেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, রানা মো. সোহেল এমপি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়