৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি : গাইবান্ধায় জি এম কাদের

আগের সংবাদ

শারদীয় দুর্গোৎসব : শুভ চেতনা সঞ্চারিত হোক সবার মনে

পরের সংবাদ

তালায় অনুদান পেল ১৯৬ পূজামণ্ডপ

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালা উপজেলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১৯৬টি পূজামণ্ডপে সরকারি অনুদান বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার শিল্পকলা একাডেমিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদান বিতরণ করেন সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ। উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন।
এসময় বক্তব্য রাখেন তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়াম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ি, তালা থানার ওসি মোঃ মমিনুল ইসলাম, পাটকেলঘাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ সাধু, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়