৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি : গাইবান্ধায় জি এম কাদের

আগের সংবাদ

শারদীয় দুর্গোৎসব : শুভ চেতনা সঞ্চারিত হোক সবার মনে

পরের সংবাদ

ঈশ্বরদী : অধ্যক্ষের ছিনতাই হওয়া টাকাসহ আটক ৫

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে দাশুড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষের ছিনতাই হওয়া টাকাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ঈশ্বরদী থানা পুলিশ বিষয়টি স্থানীয় গণমাধ্যমকে অবহিত করেন।
পুলিশ জনায়, ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসিরের নেতৃত্বে একটি অভিযানিক দল গত ১৬ অক্টোবর ভোরে নিলফামারীর সৈয়দপুর থানার সাওদিয়া হোটেল ও প্রিমিয়ার হোটেল থেকে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩ লাখ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন- খুলনা জেলার কামাল হোসেন, বিল্লাল হোসেন ও মামুন হোসেন এবং বাগেরহাট জেলার আলমগীর ও ঝালকাঠি জেলার জাকির হোসেন।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, গত ৯ অক্টোবর বিকাল সাড়ে ৩টার দিকে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের সোনালী ব্যাংকের সামনে থেকে দাশুড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের কাছে থেকে ৪ লাখ ৮০ হাজার ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা। এই ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়েরের পর থেকেই ছিনতাইকারী চক্রকে ধরতে মাঠে নামে পুলিশ। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়