৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি : গাইবান্ধায় জি এম কাদের

আগের সংবাদ

শারদীয় দুর্গোৎসব : শুভ চেতনা সঞ্চারিত হোক সবার মনে

পরের সংবাদ

আইনশৃঙ্খলা রক্ষা : সিলেট রেঞ্জে শ্রেষ্ঠ থানা বিশ্বম্ভরপুর শ্রেষ্ঠ ওসি বদরুল

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : আইনশৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ ভূমিকার জন্য বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জে দুটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে সুনামগঞ্জ জেলা।
জেলা পুলিশ সূত্রে জানা যায়, অধিক সংখ্যক মামলা নিষ্পত্তি, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে সর্বোচ্চ অবদান রাখায় সিলেট রেঞ্জের বিশ্বম্ভরপুর থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়াও আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে সর্বোচ্চ ভূমিকা পালনের জন্য দোয়ারাবাজার থানার ওসি মো. বদরুল হাসানকে সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।
গত বৃহস্পতিবার সকালে সিলেট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান।
রেঞ্জ ডিআইজির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন দোয়ারাবাজার থানার ওসি মো. বদরুল হাসান, বিশ্বম্ভরপুর থানার পক্ষে পুরস্কার গ্রহণ করেন বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বণিক।
উল্লেখ্য, চলতি বছরের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত সিলেট রেঞ্জের সব থানার আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা মূল্যায়নের ওপর এ পুরস্কার দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়