বীমা ব্যক্তিত্ব সামাদের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন

পরের সংবাদ

ডিআরইউ মিডিয়া ফুটবল : চ্যানেল আইকে হারিয়ে চ্যাম্পিয়ন ইনকিলাব

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় পল্টনের শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এ চ্যাম্পিয়ন হয়েছে দৈনিক ইনকিলাব। গতকাল মঙ্গলবার জমজমাট ফাইনালে গত আসরের চ্যাম্পিয়ন চ্যানেল আইকে টাইব্রেকারে (৩-১) গোলের ব্যবধানে হারিয়ে শিরোপা অর্জন করে দলটি।
ফাইনালে দারুণ নৈপুণ্য দেখিয়ে ম্যাচসেরা পুরস্কার জিতে নেন ইনকিলাবের ফারুক হোসেন। টুর্নামেন্ট সেরার পুরস্কার ওঠেছে চ্যানেল আইয়ের রাহুল রায়ের হাতে। যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন রাহুল রায় ও ইমরুল কায়েস। আর সেরা গোলরক্ষকের পুরস্কার জেতেন ইনকিলাবের অতিথি খেলোয়াড় মাসুদ মোস্তাহিদ।
দারুণ উপভোগ্য ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা, চায়না-বাংলা সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক এবং সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা। ডিআরইউর ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি মুরসালীন নোমানীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, ভোরের কাগজ সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর ও ডিআরইউর সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল।

প্রসঙ্গত, দেশের ৫০টি গণমাধ্যম প্রতিষ্ঠান এবারের ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়