র‌্যাব হেফাজতে নারীর মৃত্যু : কমিটির প্রতিবেদনে সন্তুষ্ট নন হাইকোর্ট

আগের সংবাদ

রাজপথে ফের শক্তির মহড়া : নাশকতা মোকাবিলায় সতর্ক পাহারায় আ.লীগ, মহাসমাবেশের ঘোষণা দেবে বিএনপি

পরের সংবাদ

নওগাঁর মান্দা : ১৩০ মন্দিরে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাজ্জাদুল তুহিন, মান্দা (নওগাঁ) থেকে : মান্দায় শারদীয় দুর্গোৎসবের সব প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে রয়েছে। এরই মধ্যে প্রতিমা তৈরিসহ রংতুলির আঁচড় শেষ হয়েছে। বর্তমানে চলছে অঙ্গসজ্জার কাজ। আগামী শুক্রবার ভোর থেকে ষষ্ঠী পূজার মধ্যে দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা শুরু হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, এবার মান্দা উপজেলায় ১৩০টি মণ্ডপে দুর্গোৎসব পালিত হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রেজাউল করিম জানান, প্রত্যেক পূজা উদযাপন কমিটিকে সরকারিভাবে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়েছে। উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অনুপ কুমার মহন্ত বলেন, শারদীয় দুর্গোৎসবের সব প্রস্তুতি শেষ পর্যায়ে। প্রতি বছরের মতো এবারো মান্দায় সুষ্ঠু ও আনন্দঘন পরিবেশে পূজা উদযাপন হবে। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, শারদীয় দুর্গাপূজা যাতে সবাই শান্তি-শৃঙ্খলার সঙ্গে উদযাপন করতে পারে এজন্য প্রতিটি পূজামণ্ডপে বাড়তি নজরদারি রাখা হয়েছে। মণ্ডপে আনসার, গ্রাম পুলিশসহ পুলিশের কয়েকটি টিম গঠন করা হয়েছে যারা শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়