হেরোইন উদ্ধার মামলা : পাকিস্তানি নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আগের সংবাদ

রাজনৈতিক সমঝোতার লক্ষণ নেই, নির্বাচনের প্রস্তুতি ইসির : ডিসি এসপিদের নিয়ে ইসির বৈঠক > ভোটের পরিবেশ নিয়ে শঙ্কায় মাঠ প্রশাসন

পরের সংবাদ

সিরাজদিখান : মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে ১১ বছরের নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার তাকে মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে এ বিষয়ে ভুক্তভোগী শিশুটির নানী মামলা করলে ওই রাতে বাবা শেখ আয়নালকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ। মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত বাবা সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের কোটগাও গ্রামের একজন দর্জি। দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে কলহ চলে আসছিল। অভিযুক্ত শেখ আয়নাল গত বুধবার রাত সাড়ে ১১টায় মা ও মেয়েকে ঘুমের ওষুধ খাওয়ায়ে নিজের শিশু মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি শিশুটির মা জেনে ফেলায় বাবা এ বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেন ও তাকে ভয়ভীতি দেখান। পরে শিশুটির বাকপ্রতিবন্ধী মা বাবার বাড়ি চলে যায়। সেখানে পরিবারের লোকজন জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার বাবার ধর্ষণের বিষয়টি জানায়। পরে এ ঘটনায় শিশুটির নানী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম সুমন জানান, এ ঘটনায় ওই শিশুর নানী ভুক্তভোগীকে নিয়ে এসে থানায় অভিযোগ দিলে মামলা রজু করা হয় এবং ধর্ষক বাবাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত বাবাকে গতকাল শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়